Home » প্রধান খবর » সরকার সব ধরনের খেলাধুলার প্রতি গুরুত্ব দিয়েছে : রেলমন্ত্রী

সরকার সব ধরনের খেলাধুলার প্রতি গুরুত্ব দিয়েছে : রেলমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, নিউটার্ন.কম : রেলমন্ত্রী মো. নুরুল ইসলাম সুজন বলেছেন, ‘বর্তমান সরকার দেশের উন্নয়নের পাশাপাশি সব ধরনের খেলাধুলার প্রতি বেশি মনোযোগ দিয়েছে।’ শনিবার বিকেলে পঞ্চগড়ের জেলার দেবীগঞ্জ উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

সংস্কৃতি একটি দেশের পরিচিতি বহন করে এ কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, ‘যে দেশের সংস্কৃতি যত উন্নত, সে দেশ তত উন্নত। খেলাধুলা মন ও শরীর ভাল রাখে, মাদক থেকে দূরে থাকার মাধ্যমও খেলাধুলা। প্রত্যেক শিক্ষার্থীর পড়াশোনার পাশাপাশি খেলাধুলা করা প্রয়োজন।’

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি প্রত্যয় হাসান সভাপতিত্ব করেন। পঞ্চগড় জেলার ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আব্দুল মান্নান, উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক চিশতী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক আ স ম নুরজ্জামান ও হাসনাৎ জামান চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন। দেবীগঞ্জ উপজেলা প্রশাসন বঙ্গবন্ধু জাতীয় ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে।

এর আগে, মন্ত্রী উপজেলার বালাপাড়া, হাজির হাট ও ওকরাবাড়ী এলাকায় নির্মাণাধীন ৩টি কমিউনিটি ক্লিনিকের উদ্বোধন করেন। স্বাস্থ্য বিভাগের প্রকৌশলী বিভাগ ৭৫ লাখ টাকা ব্যয়ে এসব ক্লিনিকের নির্মাণ কাজ বাস্তবায়ন করছে।

নিউটার্ন.কম/এআর

5 Shares