Home » জাতীয় » অপপ্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

অপপ্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

 

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি :
কক্সবাজারের চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী, তরুণ সমাজসেবক জনবান্ধব সমাজকর্মি নবী হোছাইন চৌধুরীর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচার ও প্রকাশ্যে দিবালোকে প্রাণনাশের হুমকি-দমকি দেয়ার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে।
রোববার (৪এপ্রিল) বিকালে চকরিয়া উপজেলার ছোয়ারফাঁড়িস্থ নবী হোছাইনের নিজস্ব ব্যবসায়ীক কার্যালয়ে তিনি এ সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উপস্থিত সাংবাদিকদের বলেন, সম্প্রতি সময়ে তার বিরুদ্ধে চকরিয়ার পাশ্ববর্তী পার্বত্য জেলার লামা উপজেলার একটি ঘটনাকে কেন্দ্র করে বিভিন্ন দৈনিক পত্রিকা, অনলাইন ও সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা, মনগড়া, ভিত্তিহীন অপপ্রচার চালানো হচ্ছে বলে দাবি করেছে তিনি। এহেন অপপ্রচার বিষয়টি অবগত হওয়ার পর চকরিয়ায় কর্মরত সাংবাদিকদের নিয়ে রোববার বিকালে সংবাদ সম্মেলন করেন চেয়ারম্যান প্রার্থী নবী হোছাইন।
তিনি বলেন, সাহারবিল ইউনিয়নের কতিপয় ব্যক্তি এলাকায় সমাজের কাছে চিহ্নিত, আইন প্রয়োগকারী সংস্থার কাছে ডজন খানেক মামলার আসামিরা অতি উৎসাহিত হয়ে তাদের স্ব-স্ব ফেসবুক আইডি ও ফেইক আইডি থেকে আমাকে নিয়ে মিথ্যা, বানোয়াট, কাল্পনিক ও ভিত্তিহীন অপপ্রচার অব্যাহত রেখেছে। মূলত আমি এলাকায় প্রতিষ্ঠিত একজন চিংড়ি চাষি ও খামারি।
আমি ইতিমধ্যে ইউনিয়নের বিভিন্ন এলাকায় নিজস্ব অর্থায়নে রাস্তাঘাট সংস্কার, নতুন রাস্তাঘাট নির্মাণ, বিভিন্ন মসজিদ,
মাদ্রাসা ও এতিমখানায় অনুদান দিয়ে যাচ্ছি। পাশাপাশি ইউনিয়নের দারিদ্র্য ও সুবিধাবঞ্চিত পরিবারের মেয়েদের বিয়ে, অসহায় মানুষদের আর্থিক সহায়তা অব্যহত রাখায় সাধারণ মানুষের কাছে প্রিয়ভাজন ব্যক্তি হিসেবে আস্থা অর্জন করেছি।
আপমর জনগণের ভালাবাসায় সাড়া পেয়ে, এলাকার জনগণের স্বার্থে ও তাদের দাবির প্রেক্ষিতে আগামী ইউপি নির্বাচনে একজন চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে প্রতিটি পাড়া-মহল্লায় বিপুল সংখ্যক জনতাকে সাথে নিয়ে এলাকায় ব্যাপক গণসংযােগ ও নানা কর্মসূচি চালিয়ে যাচ্ছি। আমার জনপ্রিয়তায় ঈর্ষানিত হয়ে অন্যান্য ইউপি চেয়ারম্যান প্রার্থীরা সমাজের চিহ্নিত অপরাধীদের ব্যবহার করে আমার বিরুদ্ধে বিভিন্ন পত্রিকা, অনলাইন, সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। তাই বিষয়টি নিয়ে কেউ যেন বিভ্রান্ত না হয় সেই জন্য জাতির বিবেক সাংবাদিক ভাইদের
নিয়ে আজকের এই সাংবাদিক সম্মেলন।
আমি একজন প্রতিষ্ঠি ত ব্যবসায়ী । মহান আল্লাহ আমাকে যথেষ্ট দিয়েছেন, আমি এখন মানুষের জন্য নিজেকে উৎসর্গ করতে চাই। বর্তমানে সাহারবিল ইউনিয়ন্থ ডলনীঘোনা লতিফা মন্নান স্বতন্ত্র এবতাদিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে দায়িত্বরত আছি। ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করার পাশাপাশি মানবতার সেবায় বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও ধর্মীয়ভাবে মসজিদ, মাদ্রাসা, এতিমখানায় নিজেকে নিয়োজিত রেখেছি। দীর্ঘদিনের অবহেলিত কোরালখালী- দক্ষিণ পাইলাপাড়া রাস্তাটি নিজস্ব অর্থায়নে ১৮ লক্ষ টাকা ব্যয় করে নির্মাণ করি। বিচ্ছিন্ন এক ঘটনা নিয়ে তিলকে তাল বানিয়ে আমার ও আমার পরিবারের মানসম্মান ক্ষুণ্ন করার প্রয়াসে একটি মহল উঠে পড়ে লেগেছে।
আমি ও আমার পরিবার আইনের প্রতি শ্রদ্ধাশীল।

0 Shares