Home » জাতীয় » অপহৃত ২৪ দিনের শিশুকে কলোরোয়া সীমান্ত এলাকা থেকে উদ্ধার

অপহৃত ২৪ দিনের শিশুকে কলোরোয়া সীমান্ত এলাকা থেকে উদ্ধার

বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শা উপজেলায় অপহৃত ২৪ দিন বয়সের শিশু তামিমকে ৩ দিন পর কলোরোয়া সীমান্ত এলাকা থেকে উদ্ধার করেছে যশোর পিআইবি সদস্যরা।ঘটনার সাথে সম্পৃক্ত থাকার অভিযোগ বৌমা ও শ্বশুরকে আটক করা হয়েছে। উদ্ধারের পর শিশুটিকে তার বাবা-মায়ের কাছে ফিরিয়ে দেয়া হয়েছে।

আরও পড়ুন :

করোনাভাইরাস: যুক্তরাজ্যে পাওয়া ধরন ‘সম্ভবত বেশি প্রাণঘাতী’

আওয়ামী লীগের রাজনীতি; মাটি ও মানুষের রাজনীতি: তথ্য প্রতিমন্ত্রী

আটকৃতরা হচ্ছেন,সাতক্ষিরা কলোরোয়া থানার সোবাড়িয়া গ্রামের অপহরনকারী মিলন গাজীর স্ত্রী সালমা খাতুন (২৩) ও তার শশুর বাছের গাজীর ছেলে লুৎফর গাজী। তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য পিবিআই হেফাজতে নেয়া হয়েছে।

শার্শা থানার ওসি বদরুল আলম খান বলেন, বৃহস্পতিবার বিকালে শার্শার বাগ আচড়া এলাকা থেকে শিশুটি অপহৃত হওয়ার পরই তাকে উদ্ধারের জন্য মাঠে নামে পুলিশ।শার্শা থানা পুলিশ ও পিবিআইয়ের যৌথ প্রচেষ্টায় শনিবার রাতে কলারোয়া উপজেলার সোনাবাড়ীয়া গ্রামের লুৎফর রহমান গাজীর বাড়ি থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।ঘটনার সাথে জড়িত থাকায় সালমা খাতুন ও তার শশুর লুৎফর গাজীকে (৫৫) আটক করা হয়েছে।

নারী ছেড়া ধন-শিশুকে ফিরে পেয়ে খুশি তার মা।পুলিশকে ধন্যবাদ ও আল্লাহর কাছে জানান শুকরিয়া।

শিশুর বাবা উপজেলার রুদ্রপুর গ্রামের আশরাফুল ইসলাম বলেন, “অপরিচিত এক নারী এসে মাতৃত্বকালীন কার্ড ও টাকা দেবার কথা বলে স্ত্রী ও আমার বাবাকে বাগআঁচড়া বাজারে নিয়ে যায়।“সেখানে স্ত্রী ও আমার বাবা নাশতা করার সময় ওই নারী আমার ২৪দিনের ছেলেকে কোলে নিয়ে রেস্তোরাঁর বাইরে যায়। পরে তাকে আর পাওয়া যায়নি।পুলিশি তৎপরতায় সন্তান উদ্ধারে খুশি তারা।

0 Shares