Home » বিনোদন » অপু বিশ্বাস বলছেন কী,শাকিবের বিরুদ্ধে মামলা

অপু বিশ্বাস বলছেন কী,শাকিবের বিরুদ্ধে মামলা

 

‘আমার কিছু বলা উচিত হবে না। আমি শিল্পী। কাজ করতে চেয়েছি, কাজ করবো। আমার জন্য কোনো সিনেমা আটকে থাকুক সেটা কখনোই চাই না।’ কথাগুলো বলছিলেন ঢাকাই ছবির চিত্রনায়িকা অপু বিশ্বাস। শাকিব- অপু জুটির বেশ কিছু ছবি রয়েছে অসমাপ্ত অবস্থায়। যার কারণে প্রযোজকরা লোকসানের মুখে পড়ছেন। এই বিষয়েই কথাগুলো বলছিলেন তিনি।

ঢাকাই সিনেমার সফল জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। পর্দার বাইরেও তারা ছিলেন স্বামী-স্ত্রী, কিন্তু গেল বছরের মাঝামাঝি সময়ে এই দুই তারকার বিচ্ছেদ ঘটে। যার কারণে হুমকির মুখে পড়েছে এই জুটির নির্মিতব্য বেশ কয়েকটি সিনেমা। ছবিগুলোর বেশিরভাগ অংশের শুটিং শেষ হলেও শাকিব-অপুর শিডিউল না পাওয়ায় বাকী কাজ শেষ করতে পারছেন না পরিচালকরা। তাই অনিশ্চিত ভবিষ্যতের এইসব সিনেমা নিয়ে প্রযোজক পড়েছেন নিশ্চিত লোকসানের মুখে।

কিছু ছবির কাজ শেষ হলেও এই জুটির অসমাপ্ত ছবিগুলোর তালিকায় আছে ‘লাভ ২০১৪’, ‘মা’, ‘ও মাই ডার্লিং’ ছবিগুলো। এদিকে অপু বিশ্বাস শুটিং করতে রাজি হলেও সাড়া মেলে না শাকিবের পক্ষ থেকে। কোনো উপায়ন্তর না দেখে অবশেষে শাকিব খানের বিরুদ্ধে মামলা করতে যাচ্ছেন ‘মাই ডার্লিং’ সিনেমার প্রযোজক মনিরুজ্জামান। ছবিটি পরিচালনা করছিলেন মনতাজুর রহমান আকবর।

এই বিষয়ে ছবিটির নায়িকা অপু বিশ্বাস বলেন, ‘২০১৪ সালে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘মাই ডার্লিং’ সিনেমার কাজ শুরু করেছিলাম। কেন সিনেমাটি হয়নি পরিচালক বা প্রযোজকই সেসব বলতে পারবেন। আমার কিছু বলা উচিত হবে না। আমি শিল্পী। কাজ করতে চেয়েছি, কাজ করবো। আমার জন্য কোনো সিনেমা আটকে থাকুক সেটা কখনোই চাই না।

এর আগেও আমি ‘পাংকু জামাই’ ছবির বাকী থাকা শুটিং শেষ করে দিয়েছি। আমার এতো টাকা পয়সা নেই যে কারোর ক্ষতিপূরণ দিতে পারবো। আমি শুটিং করে নিজেকে দায়মুক্ত করতে প্রস্তুত আছি।’

প্রসঙ্গত, শাকিব-অপু জুটি ছাড়াও ‘মাই ডার্লিং’ ছবিতে অভিনয় করেছেন অমিত হাসান, প্রবীর মিত্র, রেহানা জলি ও কাবিলা। এর কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন পরিচালক মনতাজুর রহমান আকবর নিজে।

নিউটার্ন.কম/AR

11 Shares