Home » জীবনধারা » অবশেষে বৃদ্ধার ঠাঁই হলো হাসপাতালে

অবশেষে বৃদ্ধার ঠাঁই হলো হাসপাতালে

নিউটার্ন ডেস্ক: শীতের তীব্রতার মধ্যে ১৪ দিন ধরেই খোলা আকাশের নিচে পড়েছিলেন শতবর্ষী এক বৃদ্ধা। শেষ পর্যন্ত পুলিশের সহায়তায় তিনি ঠাঁই পেয়েছেন গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। রোববার রাতে রহনপুর পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্যরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

স্থানীয়রা জানায়, গত ২৯ ডিসেম্বর গভীর রাতে চাঁপাইনবাবগঞ্জের রহনপুর রেলস্টেশনের ২ নম্বর প্লাটফর্মের পাশের একটি তেঁতুল গাছের নিচে ভ্যানে করে নিয়ে এসে ওই বৃদ্ধাকে রেখে যান দুই ব্যক্তি। তারপর থেকে তিনি সেখানেই ছিলেন। স্থানীয়দের ধারণা, বৃদ্ধার পরিবারের সদস্যরাই তাকে রেখে গেছেন। বয়সের ভারে বৃদ্ধা এতটাই ন্যুব্জ ছিলেন যে নিজের নাম পরিচয় পর্যন্ত তিনি কাউকে জানাতে পারেননি।

রহনপুর তদন্ত কেন্দ্রের এস আই আব্দুল মালেক, এএসআই তৌহিদুল ইসলাম ও পুলিশের বিশেষ শাখা ডিএসবি’র নুরুন্নবী জানান, স্টেশনে ফেলে যাওয়ার পর স্থানীয়রাই তাকে বিভিন্নভাবে সহযোগিতা করছিলেন। তবে অতিরিক্ত ঠান্ডা পড়ায় বৃদ্ধা অসুস্থ হয়ে পড়েছিলেন! খবর পেয়ে রোববার রাতে উন্নত চিকিৎসার জন্য ওই বৃদ্ধাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা করেন তারা। এ ব্যাপারে রহনপুর পৌর মেয়র তারিখ আম্মদ জানান, অসুস্থ ওই বৃদ্ধার নাম ঠিকানা এখনও জানা যায়নি ।এ ব্যাপারে অনুসন্ধান অব্যাহত রয়েছে।

নিউটার্ন.কম/ RP

5 Shares