Home » আন্তর্জাতিক » অবসর ভেঙে হায়দরাবাদের অধিনায়কত্ব পেলেন রাইডু

অবসর ভেঙে হায়দরাবাদের অধিনায়কত্ব পেলেন রাইডু

নিউটার্ন ডেস্ক
অবসর ভেঙে হায়দরাবাদের অধিনায়কত্ব পেলেন রাইডু
ভারতের মিডল অর্ডার ব্যাটসম্যান আম্বাতি রাইডুর জীবনটা যেনো চলছে রোলার কোস্টারের পিঠে। কখনও উঠছেন আকাশে, আবার নেমে যাচ্ছেন মাটিতে। এ উত্থান-পতনের গ্যাঁড়াকলে পড়ে সিদ্ধান্ত নিতেও ঝামেলা বাঁধিয়ে ফেলেছিলেন তিনি। তবে সব ঝামেলা পেরিয়ে পুনরায় ক্রিকেট মাঠে স্বাভাবিকভাবে খেলার সুযোগ পাচ্ছেন রাইডু।

বিশ্বকাপ স্কোয়াডে জায়গা না পাওয়ার ক্ষোভে হুট করেই সবধরনের ক্রিকেট ছেড়ে দেয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন রাইডু। তবে ৫৮ দিনের মাথায় বদলে ফেলেন সেই সিদ্ধান্ত এবং জানান খেলতে চান সবধরনের ক্রিকেটেই। আর এবার অবসর ভেঙে ফেরার পর পেয়ে গেলেন রাজ্য দলের অধিনায়কত্বও।

গত মাসের শেষদিকে অবসর ভাঙার সিদ্ধান্ত নেয়ার পর, দুই সপ্তাহের মাথায় আসন্ন বিজয় হাজারে ট্রফিতে হায়দরাবাদের অধিনায়কত্ব দেয়া হয়েছে রাইডুকে। সবমিলিয়ে গত আড়াই-তিন মাসে উত্থান-পতন শেষে এবার শান্তিতেই ক্রিকেটটা খেলতে পারবেন রাইডু।

তার ঝামেলার শুরুটা হয়েছিল মূলত বিশ্বকাপ স্কোয়াড ঘোষণার পর থেকে। যেখানে প্রাথমিকভাবে স্কোয়াডে রাখা হয়নি তাকে। পরে শিখর ধাওয়ান এবং বিজয় শঙ্করের ইনজুরির পরেও ডাকা হয়নি দলে। এ কারণে সবধরনের ক্রিকেট থেকে অবসর নেন তিনি। তবে অবসরের মাসদুয়েক পর বদলে নেন নিজের সিদ্ধান্ত।

তার এ সিদ্ধান্তকে স্বাগত জানান হায়দরাবাদের নির্বাচক নোয়েল ডেভিড এবং বলেন অন্তত আরও ৫ বছর খেলা উচিৎ রাইডুর। সে ধারাবাহিকতায় এবার রাইডুকে হায়দরাবাদের অধিনায়কত্বই সঁপে দিয়েছে টিম ম্যানেজম্যান্ট। আকসাথ রেড্ডির বদলে অধিনায়ক করা হয়েছে রাইডুকে।

0 Shares