Home » আন্তর্জাতিক » অভিনেতা হুমায়ূন সাধু গুরুতর অসুস্থ!

অভিনেতা হুমায়ূন সাধু গুরুতর অসুস্থ!

 

চলতি মাসের শুরুতেই মাকে দেখতে চট্টগ্রাম গিয়েছিলেন হুমায়ূন সাধু। সেখানে যাওয়ার পরই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। প্রথমে খুব জ্বর হওয়ায় চিকিৎসকের পরামর্শে দ্রুত হাসপাতালে ভর্তি করানো হয়। যা ধীরে ধীরে জটিল আকার ধারণ করে।

এমনকি হাসপাতালে ভর্তির পর হুমায়ূন সাধু কথা বলাও বন্ধ করে দেন। কোনো কথা জিজ্ঞেস করলে তিনি তাকিয়ে থাকছেন, উত্তর দিতে পারছেন না।

বর্তমানে হাসপাতাল থেকে বাসায় আনা হলেও কোনোভাবেই জ্বর কমছে না। তার বোনের ভাষ্য, এখনো ১০১-১০২ ডিগ্রীর কাছাকাছি জ্বর থাকছে। অস্পষ্ট এক-দুইটা শব্দ বললেও সেগুলোর কিছুই বুঝা যাচ্ছে না।

ডাক্তারের পরামর্শে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে হুমায়ূন সাধুর। তবে হাতে এখনো রিপোর্ট আসেনি। রিপোর্ট দেখে রোগ নির্ণয় করে পরবর্তী চিকিৎসার ব্যবস্থা নেবে তার পরিবার।

মোস্তফা সরয়ার ফারুকীর হাত ধরে শোবিজে আগমন ঘটে হুমায়ূন সাধুর। ফারুকীর পরিচালনায় ‘ঊন মানুষ’ টিভি ফিকশনটিতে হুমায়ূন সাধুর দুর্দান্ত অভিনয় খুব অল্প সময়েই দর্শকের মাঝে পরিচিত করে তুলে তাকে। এরপর নিয়মিত অভিনয় করেছেন টেলিভিশন নাটক ও চলচ্চিত্রে। বেশকিছু নাটকও পরিচালনা করেছেন সাধু। সামনে চলচ্চিত্র নির্মাণেরও ঘোষণা দিয়েছেন তিনি।

নিউটার্ন.কম/RJ

0 Shares