Home » সারাদেশ » অভয়নগরে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ফ্রী মেডিকেল ক্যাম্প

অভয়নগরে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ফ্রী মেডিকেল ক্যাম্প

 

 

অনিক দাস, অভয়নগর (যশোর) প্রতিনিধিঃ

যশোরের অভয়নগরের ৫ নং শ্রীধরপুর ইউনিয়নে আজ (৫ আগস্ট-২২) শুক্রবার দুপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ‘কামকুল একান্নবর্তী ছাত্র ও যুব সংঘ’এর উদ্যোগে “ফ্রি মেডিকেল ক্যাম্প”অনুষ্ঠিত হয়েছে। যশোর মেডিকেল কলেজ হাসপাতালের (অবসরপ্রাপ্ত) অধ্যাপক ও বিভাগীয় প্রধান(গাইনি ও অবস) ডা. নিকুঞ্জ বিহারী গোলদার শতাধিক রোগীকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান করেন। বিশিষ্ট সমাজ সেবক আনসার আলী মোল্যার সহযোগিতায় আয়োজিত ক্যাম্পের আলোচনা পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কামকুল প্রা: বিদ্যালয়ের সভাপতি মো: আবু বক্কর মোল্যা।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-প্রধান শিক্ষক মিনা মো: মোয়াজ্জেম হোসেন,পাথালিয়া পুলিশ ক্যাম্পের এস. আই -মো: শামসুর রহমান।

ডা. নিকুঞ্জ বিহারী গোলদার বক্তব্যে বলেন,
ফ্রি মেডিকেল ক্যাম্প এখানেই শেষ নয়,আমি যশোরের বিভিন্ন অঞ্চলে,বিশেষ করে অভয়নগর-বাঘারপাড়া-বসুন্দিয়ার সুবিধা বঞ্চিত মানুষের জন্য ক্যাম্প পরিচালনা করবো। তারপর জেলার অন্যান্য স্থানেও মানুষের সেবা করার ইচ্ছা রয়েছে। আমি বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করি,ধারণ করি মুক্তিযুদ্ধের চেতনা। দেশ সেবার মাধ্যমে আমি এগিয়ে যেতে চাই। মানব সেবাই আমার ধর্ম,আমার কর্ম।তিনি মানব সেবায় জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত কাজ করতে চান এবং রোগীদের স্বাস্থ্য সেবার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

0 Shares