Home » জাতীয় » অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ

অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ

 

রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহী মডেল প্রেসক্লাবের উদ্যোগে রাজশাহীর সম্মানিত জেলা প্রশাসকের যৌথ সহযোগিতায় গরিব ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। আজ ২৭ জানুয়ারি বুধবার দুপুর ৩.৩০ মিনিটে নগরীর কামরুজ্জামান হেনা চত্বরে (রেলগেট) তিনশত অসহায় গরীব শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন রাজশাহী মডেল প্রেসক্লাবের সদস্যরা। গরীব রিক্সাওয়ালা, ভ্যানচালক, দুস্থ মহিলা ও ভ্রাম্যমান চা বিক্রেতাদের মাঝে এ কম্বল বিতরন করা হয়। রাজশাহী মডেল প্রেসক্লাব সব সময় রাজশাহীর বিভিন্ন সেবাদান মুলক কাজসহ গরীব অসহায় মানুষের পাশে থেকে কাজ করে আসছে বলে মন্তব্য করেন প্রেসক্লাবের সদস্যরা।

আরও পড়ুন :

করোনাভাইরাস : ছাড়িয়ে গেল ১০ কোটির ঘর

ভারতে টুরিস্ট ভিসা চালু শিগগিরই : হাইকমিশনার

এর ধারাবাহিকতায় করোনাকাল থেকে শুরু করে বন্যার্থ ও শীতার্থদের পাশে দাঁড়িয়ে ছিলেন রাজশাহী মডেল প্রেসক্লাব। এ বিষয়ে রাজশাহী মডেল প্রেসক্লাবের সদস্যবৃন্দ বলেন- সামাজিক দ্বায়বদ্ধতা থেকে আমাদের এই সামাজিক উদ্যোগ।শুধু তাই নয় মহামারী করোনার লকডাউনেও রাজশাহী মহানগরীর প্রায় ৫ হাজার মানুষের মাঝে চাল,ডালসহ বিভিন্ন খাদ্য সামগ্রী সরবরাহের উদ্যোগ নেয় রাজশাহী মডেল প্রেসক্লাব। মূলত রাজশাহী মডেল প্রেসক্লাব পেশাজীবি সাংবাদিকদের একমাত্র সংগঠন যেখানে ছোট – বড় সকলেই একযোগে কাজ করার প্রত্যাশা নিয়ে সু- সংগঠিত হয়ে এগিয়ে চলেছেন।

সেই সাথে এ সময় ছিলেন রাজশাহী মডেল প্রেসক্লাবের সম্মানিত সভাপতি এম এ হাবিব জুয়েল, সহ-সভাপতি রেজাউল করিম, সাধারণ সম্পাদক ইমদাদুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম চপল, ক্রীড়া সম্পাদক নুরজামাল, কার্যনিবাহী সদস্য সানোয়ার আরিফ, সোহেল রানা, আকাশ সরকার, সারোয়ার জাহান বিপ্লব, রাকিবুল, হারুনুর রশিদ, রমজান আলীসহ অন্যান্য সদস্যবৃন্দ।

0 Shares