Home » আন্তর্জাতিক » আজ হিমাংশ কোহলির জন্মদিন।

আজ হিমাংশ কোহলির জন্মদিন।

 

 

নিজস্ব প্রতিবেদক, নিউটার্ন.কম :
হ্যান্ডসাম হাঙ্ক হিমাংশ কোহলি ১৯৮৯ সালের ৩ রা নভেম্বর ভারতের দিল্লিতে জন্মগ্রহণ করেছিলেন। তিনি হলেন একটি ভারতীয় চলচ্চিত্র ও টেলিভিশন অভিনেতা, যিনি হিন্দি সিনেমাতে তাঁর কাজের জন্য পরিচিত। টেলিভিশন সাবান হুমসে হেন লাইফে রাঘব ওবেরয়ের চরিত্রে অভিনয় করার জন্য তিনি সবচেয়ে বেশি পরিচিত।

তাঁর এক ছোট বোন, দিশা কোহলি। তিনি দিল্লির কে.আর. মঙ্গালাম ওয়ার্ল্ড স্কুল থেকে স্কুল পড়াশোনা শেষ করেছেন এবং নোয়াডার অ্যামিটি বিশ্ববিদ্যালয় থেকে ২০১১ সালে মাস মিডিয়া ডিগ্রিতে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন।

তিনি তার পেশাগত জীবন শুরু করেছিলেন ২০১১ সালের মে থেকে জুলাই পর্যন্ত দিল্লিতে রেডিও জকি হিসাবে কাজ করে এবং তারপর হুমসে হাই লাইফের অডিশনের জন্য মুম্বাইতে স্থানান্তরিত হয়েছিলেন। অডিশনের পরে তাকে নির্বাচিত করা হয়েছিল এবং এভাবেই টেলিভিশন সাবান হুমসে হাই লাইফের মাধ্যমে এই শিল্পে তার প্রথম ব্রেক পেল। তিনি রাঘব ওবেরয়ের চরিত্রে অভিনয় করেছিলেন এবং তাঁর চরিত্রটি দর্শকদের কাছে তাত্ক্ষণিক হিট হয়ে ওঠে এবং আবিগাইল জৈন এবং যুবরাজ ঠাকুরের সাথে তাঁর অন-স্ক্রিন রসায়নটি ব্যাপকভাবে প্রশংসিত হয়েছিল।

২০১২ সালের জুনে একটি চলচ্চিত্রের জন্য সাইন আপ হওয়ার সাথে সাথে তাকে অনুষ্ঠানটি ছাড়তে হয়েছিল। ২০১৪ সালে দিব্য কুমারের ছবি ইয়ারিয়ান দিয়ে তিনি তার বড় পর্দার আত্মপ্রকাশ করেছিলেন। মুভিটি বক্স-অফিসে ব্যর্থ হলেও হিমাংশ নজরে পড়েছিল। তাঁর 3 টি চলচ্চিত্র 2017 সালে মুক্তি পেয়েছিল জিনা ইসি কা নাম হায়, সুইটি ওয়েডস এনআরআই, এবং রাঁচি ডায়েরিগুলির মতো। আগের 2 টি বক্স-অফিসে ফুঁসে উঠলেও সমালোচকদের দ্বারা প্রশংসিত হয়েছিল। তবে, বক্স-অফিসের সংগ্রহগুলি বশীভূত থেকে যায়।

হিমাংশ কোহলি জনপ্রিয় ভিডিও

নিউটার্ন.কম/RJ

18 Shares