Home » তথ্যপ্রযুক্তি » আনুষ্ঠানিকভাবে দেশের স্টোরগুলোতে স্যামসাং গ্যালাক্সি এস২১এফই ফাইভজি

আনুষ্ঠানিকভাবে দেশের স্টোরগুলোতে স্যামসাং গ্যালাক্সি এস২১এফই ফাইভজি

 

ঢাকা : আনুষ্ঠানিকভাবে দেশের বাজারে এসেছে স্যামসাং গ্যালাক্সি এস২১এফই ফাইভজি স্মার্ট ডিভাইস। বছরের প্রথম ফাইভজি ডিভাইসটি স্যামসাং ব্র্যান্ড শপ ও রিটেইল স্টোরগুলোতে ৬৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

চলতি মাসের ১৯ তারিখ পর্যন্ত অনলাইন ও স্যামসাং ব্র্যান্ড শপগুলো থেকে নতুন এই ফ্ল্যাগশিপ ডিভাইসটি প্রি-অর্ডার করা যাবে। নির্দিষ্ট ব্যাংকের কার্ড দিয়ে বিনাসুদে ১২ মাসের ইএমআই সুবিধায় ক্রেতারা এই ডিভাইসটি কিনতে পারবেন। যেসব ক্রেতারা প্রি- অর্ডার করবেন তারা একজোড়া গ্যালাক্সি বাডস+, পাঁচ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস এবং জিপি/রবি/ বাংলালিংক এর ১৫ জিবি পর্যন্ত ডেটা বান্ডেল পাবেন।

এ নিয়ে স্যামসাং মোবাইলের হেড অব বিজনেস মূয়ীদুর রহমান বলেন, “আগের ফ্ল্যাগশিপ ডিভাইসগুলোর ফিচারের তুলনায় স্যামসাং গ্যালাক্সি এস২১ ফ্যান এডিশনে কিছু ফিচার কমিয়ে আনা হয়েছে, ফলে স্যামসাং ব্যবহারকারীরা এ ফোনটি আরো সাশ্রয়ী মূল্যে কিনতে পারবেন। গ্যালাক্সি এস২১এফই ডিভাইসের মাধ্যমে ব্যবহারকারীরা অত্যাধুনিক প্রযুক্তিসহ শক্তিশালী ফাইভজি নেটওয়ার্ক সেবা উপভোগ করতে পারবেন। এই ডিভাইসটি বাজারে নিয়ে আসার পাশাপাশি বেশ কিছু দুর্দান্ত অফারও নিয়ে এসেছে স্যামসাং, যা ক্রেতাদের ফোন কেনা ও ব্যবহারের বিষয়টিকে আরো উপভোগ্য করবে।”

গত ৬ জানুয়ারি ট্যাব এক্সপোতে স্যামসাং তাদের বহুল প্রত্যাশিত ফ্ল্যাগশিপ ডিভাইসটি উন্মোচন করে। দুর্দান্ত পারফরমেন্সের স্যামসাংয়ের নতুন এ ডিভাইসটিতে এর আগের স্যামসাং গ্যালাক্সি এস২১ ডিভাইসটির মতো অনন্য কিছু ফিচার রয়েছে।

 

 

-সংবাদ বিজ্ঞপ্তি

0 Shares