Home » আন্তর্জাতিক » আবরার ফাহাদের দ্বিতীয় জানাজা সম্পন্ন হলো তার গ্রামের বাড়িতে!

আবরার ফাহাদের দ্বিতীয় জানাজা সম্পন্ন হলো তার গ্রামের বাড়িতে!

 

বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদের দ্বিতীয় জানাজা সম্পন্ন হয়েছে কুষ্টিয়ায়। আজ মঙ্গলবার (৮ অক্টোবর) সকাল সাড়ে ৬টায় কুষ্টিয়া শহরের পিটিআই রোডে অবস্থিত আল-হেরা জামে মসজিদে ফাহাদের দ্বিতীয় জানাজা সম্পন্ন হয়। তাঁর তৃতীয় জানাজা অনুষ্ঠিত হবে সকাল ১০টায়।

এর আগে গতকাল রাত পৌনে ১০টায় বুয়েট কেন্দ্রীয় মসজিদে আবরারের জানাজা সম্পন্ন হয়। এরপর মরদেহ তাঁর বাবার কাছে হস্তান্তর করা হয়। পরে তাঁর মরদেহ দাফনের উদ্দেশ্যে গ্রামের বাড়ি কুষ্টিয়ার কয়া ইউনিয়নের রায়ডাঙ্গায়গ্রামের বাড়িতে নেওয়া হয়।

সকাল ১০টায় তৃতীয় জানাজা শেষে আবরারকে তাঁদের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানিয়েছেন ফাহাদের ছোট ভাই আবরার ফাইয়াজ।

একটি ফেসবুক পোস্টকে ঘিরে শিবির সন্দেহে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) মেধাবী শিক্ষার্থী আবরার ফাহাদকে পিটিয়ে হত্যা করেছেন বুয়েট শাখা ছাত্রলীগের কিছু নেতাকর্মী। তিনি ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিংয়ের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

গতকাল সোমবার ভোরে বুয়েটের শেরেবাংলা হল থেকে উদ্ধার করা হয় তাঁর লাশ। ঘটনার পর থেকে বুয়েটে উত্তপ্ত পরিস্থিতি বিরাজ করছে। উত্তাপ ছড়িয়ে পড়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়সহ অন্যান্য পাবলিক বিশ্ববিদ্যালয়েও। এই হত্যাকাণ্ডে জড়িত ১৯ জনকে শনাক্ত ও ৯ জনকে গ্রেপ্তার করেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

নিউটার্ন.কম/RJ

0 Shares