Home » বিনোদন » আবার অসুস্থ আলাউদ্দিন আলী, নেয়া হচ্ছে ব্যাংকক

আবার অসুস্থ আলাউদ্দিন আলী, নেয়া হচ্ছে ব্যাংকক

নিউটার্ন ডেস্ক
আবার অসুস্থ হয়ে পড়েছেন সুর সম্রাট আলাউদ্দীন আলী। নতুন করে তার আরো রোগ ধরা পড়েছে। এখন তার উন্নত চিকিৎসা দরকার। তাই খুব শিগগির তাকে ব্যাংক নেওয়ার পরিকল্পনা করছে তার পরিবার।

এ প্রসঙ্গে আলাউদ্দীন আলীর স্ত্রী ফারজানা মিমি জানান, গত বুধবার (১৮ সেপ্টেম্বর) থেকে আবার অসুস্থ হয়ে পড়েন আলাউদ্দীন আলী। তারপর ব্যাংককে আগে যে চিকিৎসকের তত্ত্বাবধায়নে ছিলেন তার সঙ্গে যোগাযোগ করা হয়। তার পরামর্শে সিটি স্ক্যানসহ বেশ কিছু পরীক্ষা করানো হয়। এতে জানা যায়, আলাউদ্দিন আলীর ফুসফুসে নতুন করে টিউমারের অস্তিত্ব পাওয়া গেছে। চিকিৎসকরা দ্রুত থাইল্যান্ডে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। তার অবস্থা তেমন ভালো না। যত দ্রুত সম্ভব তাকে ব্যাংকক নিয়ে যেতে হবে।

স্ত্রী ফারজানা মিমির সঙ্গে আলাউদ্দিন আলী
২০১৫ সালে আলাউদ্দীন আলীকে ব্যাংকক নেওয়া হয়েছিল। সেখানে পরীক্ষা-নিরীক্ষার পর জানা যায়, তার ফুসফুসে টিউমার রয়েছে এবং তাতে ক্যানসারের জীবাণু পাওয়া যায়। কিন্তু অস্ত্রোপচার ঝুঁকিপূর্ণ হওয়ায় কেমোথেরাপি ও রেডিওথেরাপির মাধ্যমে চিকিৎসা চলছিল।

অন্যদিকে গত ২২ জানুয়ারি শ্বাসকষ্টজনিত নানা সমস্যার কারণে তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ২৫ জানুয়ারি সকালে তাকে লাইফ সাপোর্ট দেওয়া হয়। ৭৭ দিন চিকিৎসার পর তার অবস্থার উন্নতি হয়। গত ৮ এপ্রিল তিনি হাসপাতাল থেকে ছাড়া পান। তারপর ফিজিওথেরাপি নেওয়ার জন্য মিরপুরের সিআরপিতে ভর্তি করা হয় তাকে।

আলাউদ্দিন আলী একাধারে সংগীত পরিচালক, সুরকার, বেহালাবাদক ও গীতিকার। গান রচনা করে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও লাভ করেছেন। ১৯৫২ সালের ২৪ ডিসেম্বর মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী থানার বাঁশবাড়ী গ্রামে জন্মগ্রহণ করেন আলাউদ্দীন আলী। তার বাবা ওস্তাদ জাদব আলী, মায়ের নাম জোহরা খাতুন।

0 Shares