Home » আন্তর্জাতিক » আমাকে অনেক কিছু শিখিয়েছে: পান্ডিয়া

আমাকে অনেক কিছু শিখিয়েছে: পান্ডিয়া

 

নিউটার্ন ডেস্ক
হার্দিক পান্ডিয়ার সঙ্গে খুনসুটিতে ব্যস্ত বিরাট কোহলি।
ভারতের বর্তমান সময়ের অন্যতম সেরা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। জাতীয় দলে অভিষেকের পর থেকেই নান্দনিক পারফরর্ম করে যাচ্ছেন এই তারকা ব্যাটসম্যান। প্রত্যাশার চেয়েও ভালো খেলে জাতীয় দলের অবিচ্ছেদ্য অংশ হয়ে আছেন ২৫ বছর বয়সীএ ক্রিকেটার।

ভারতের হয়ে ২০১৬ সালের অক্টোবর থেকে এ পর্যন্ত ১১টি টেস্ট, ৫৪টি ওয়ানডে আর ৩৯টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন পান্ডিয়া। জাতীয় দলের হয়ে বল হাতে ১০৮ উইকেট শিকারের পাশাপাশি ব্যাট হাতে এক সেঞ্চুরি আর ৮টি ফিফটির সাহায্যে ১ হাজার ৭৮৫ রান করেছেন তিনি।

ভারতের হয়ে ধারবাহিক পারফর্ম করে তারকা খ্যাতি পাওয়া এ অলরাউন্ডারের ক্রিকেটার হয়ে ওঠার পথটা অতোট মসৃণ ছিল না।

ক্রিকেট খেলার জন্য একটা সময়ে তাকে ট্রাকে চড়ে ম্যাচ খেলতে যেতে হয়েছে। ভারতের গুজরাটের এক অজোপাড়া গ্রাম থেকে উঠে আসা পান্ডিয়া কঠোর পরিশ্রম করে জাতীয় দলে জায়গা করে নিয়েছেন।

রোববার দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নামার আগে ভক্ত-সমর্থকদের আবেগে ভাসালেন পান্ডিয়া।

ইনস্টাগ্রামে পান্ডিয়া তার পুরনো একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘একটা সময় ঘরোয়া ক্রিকেট ম্যাচ খেলতে ট্রাকে চড়ে যেতাম। ওই সময়টা আমাকে অনেক কিছু শিখিয়েছে। এটা একটা অসাধারণ যাত্রা আমার কাছে। এই জন্যই আমি এই খেলাটাকে এত ভালোবাসি।’

0 Shares