Home » জাতীয় » ইউপি চেয়ারম্যানের গুলিবিদ্ধ লাশ উদ্ধার রাঙামাটিতে

ইউপি চেয়ারম্যানের গুলিবিদ্ধ লাশ উদ্ধার রাঙামাটিতে

 

রাঙামাটির রাজস্থলীতে অপহৃত সাবেক ইউনিয় পরিষদের চেয়ারম্যান ও স্থানীয় হেডম্যানের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ৮টার দিকে উপজেলার জিরোপয়েন্ট হলুদিয়া পাড়ায় তার লাশ পাওয়া যায়। এ ঘটনায় এলাকায় চরম আতঙ্ক বিরাজ করছে।

নিহতের নাম দ্বীপুময় তালুকদার (৪৫)। তিনি রাজস্থলী উপজেলার ১নং ঘিলাছড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও একই ইউনিয়নের হেডম্যান (গ্রাম প্রধান)।

পুলিশ সূত্রে জানা যায়, রাঙামাটির রাজস্থলী উপজেলার জিরোপয়েন্ট হলুদিয়া পাড়ায় স্থানীয়রা একটি লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে খবর দেওয়া হয় পুলিশকে। পুলিশ লাশ উদ্ধার করার পর বুঝতে পারে এটা সোমবার সন্ধ্যায় সশস্ত্র সন্ত্রাসীদের অস্ত্রের মুখে অপহৃত দ্বীপুময় তালুকদার। তার মাথায় গুলি ও শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ধারাণা করা হচ্ছে সশস্ত্র সন্ত্রাসীরা তাকে অপহরণের পর নির্যাতন করে হত্যা করে জঙ্গলে ফেলে গেছে।
রাজস্থলী থানার তদন্ত কর্মকর্তা সৈয়দ ওমর ফারুক এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অপহরণের এক রাতের মাথায় দ্বীপুময় তালুকদারের লাশ পাওয়া গেছে। অপহরণের খবর পাওয়ার পর থেকে পুলিশ বিষয়টি দেখছিল। কিন্ত তার পরিবারের কাছ থেকে থানায় কোন অভিযোগ দেওয়া হয়নি। লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

এদিকে সাবেক এ ইউনিয় পরিষদ চেয়ারম্যান দ্বীপুময় তালুকদারের লাশ পাওয়ার পর স্থানীয়দের মধ্যে তীব্র ক্ষোভ দেখা দেয়। লাশ নিয়ে বিক্ষোভ শুরু করেন তারা। সশস্ত্র সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে হাট-বাজার বয়কট করে অবরোধ করেছেন স্থানীয়রা। পরিস্থিতি নিয়ন্ত্রণের রাখতে এলাকায় পুলিশ মোতায়ন করা হয়েছে।

উল্লেখ্য, সোমবার সন্ধ্যার দিকে রাজস্থলী উপজেলার ২নং গাইন্দা ইউনিয়নের তাইতং পাড়ায় থেকে একদল সশস্ত্র উপজাতি সন্ত্রাসী অস্ত্রের মুখে দ্বীপুময় তালুকদারকে তুলে নিয়ে যায়।

নিউটার্ন.কম/AR

6 Shares