Home » জাতীয় » ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী শাহ জাহান সরকার এর কুশল বিনিময়

ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী শাহ জাহান সরকার এর কুশল বিনিময়

মো. আবু রায়হান চৌধুরী, হোমনা :
কুমিল্লার হোমনা উপজেলার আসন্ন দুলালপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় নৌকা প্রতীকে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনোনয়ন প্রত্যাশী ও বেশ কয়েকবার নির্বাচিত ইউপি সদস্য মো. শাহ জাহান সরকার এলাকাবাসীদের সাথে কুশল বিনিময় করেছেন।
আজ সোমবার বিকেলে উপজেলার দুলালপুর ইউনিয়নের কাচারিয়া কান্দি, জয়নগর কালমিনা, বাহের কালমিনা ও কালমিনা বাজারে ক জনসাধারণ ও এলাকাবাসীর সাথে কুশল বিনিময় করেন এবং করোনা সংক্রমণের চলমান লকডাউন পরিস্থিতিতে কর্মহীন,গৃহবন্ধী হওয়া লোকজনের খোঁজ-খবর নেন তিনি।
কুশল বিনিময়কালে শাহ জাহান সরকার বলেন,আমি বাংলাদেশকে ভালবাসি, আমি মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করি,তাই আমি আওয়ামী লীগ সমর্থন করি। একটা কথা নির্দ্বিধায় বলা যায়, আর তা হলো, দেশ ও জনগণের জন্য আওয়ামী লীগের যে ‘অর্জন’ তা আর কারও নেই।

তিনি আরও বলেন,দল যদি আমাকে চেয়ারম্যান পদে মনোনয়ন দেয় আমি আমার এলাকার মানুষের জন্য যতটুকু পারি সেবা করার চেষ্টা করবো।
এসময় এলাকাবাসীকে করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করেন। সেই সাথে মাস্ক ছাড়া বাইরে বের না হওয়ার জন্য আহব্বান জানান এবং এলাকাবাসীর খোঁজখবর নেন। এলাকাবাসী তার এই খবরে আনন্দিত।
এসময় উপস্থিত ছিলেন, আব্দুল বাতেন সরকার, আবুল মিয়া, জহর মিয়া, কালাম মোল্লা, মানিক সরকার, ইসলাম সরকার,দাদন সরকার, আব্দুর রহিম,কালা মিয়া, বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন, এরশাদ মোল্লা, হক মিয়া, ঈমান মোল্লা প্রমুখ কয়েক শতাধিক জনসাধারন।

0 Shares