Home » রাজনীতি » ইসির ভূমিকা সন্তোষজনক নয় বলেছেন তাবিথ

ইসির ভূমিকা সন্তোষজনক নয় বলেছেন তাবিথ

 

নিউটার্ন ডেস্ক: নির্বাচন ক‌মিশ‌নের (ইসি) ভূমিকা সন্তোষজনক নয় বলে দাবি করেছেন ঢাকা উত্তর সি‌টি কর‌পোরশ‌নের বিএন‌পির সমর্থিত মেয়রপ্রার্থী তা‌বিথ আউয়াল। বারবার আমা‌দের প্রচা‌রে বাধা সৃ‌ষ্টি করা হ‌চ্ছে। অথচ ইসি এখনও কোনো ব্যবস্থা নেয়‌নি।

মঙ্গলবার বেলা ১১টার দিকে রাজধানীর উত্তর বাড্ডার ফু‌জি টাওয়ার থেকে দলীয় নেতাকর্মী‌দের নি‌য়ে প্রচারণা শুরুর আগে তিনি এই মন্তব্য করেন।

তা‌বিথ আউয়াল ব‌লেন, বারবার আমা‌দের প্রচা‌রে বাধা সৃ‌ষ্টি করা হ‌চ্ছে। কাউন্সিলরদের নির্বাচনী অফিস ভাঙচুর করা হয়েছে। অথচ ইসি এখনও কোনো ব্যবস্থা নেয়‌নি।

ঢাকা উত্তরে বিএনপির মেয়র প্রার্থী বলেন, নির্ব‌াচনী মাঠে লে‌ভেল প্লেয়িং ফিল্ড নাই। শত বাধার পরও বিএন‌পির নেতাকর্মীরা শান্ত আছে। তারা যতই উস্কানি দিক আমরা শা‌ন্তিপূর্ণভাবে মাঠে আছি। থাকবো। আজ মধ্য বাড্ডা বাজার, মেরুল বাড্ডা এবং ৩৭, ৩৮, ৩৯, ৪০ নং ওয়া‌র্ডে প্রচারণা চালা‌বেন তিনি।

তা‌বিথ আউয়াল ব‌লেন, ধা‌নের শী‌ষের প‌ক্ষে ব্যাপক সাড়া পা‌চ্ছি। জনগণ ভোট দি‌তে পার‌লে বিজয় সু‌নি‌শ্চিত।

এ সময় আরও উপস্থিত ছিলেন- বি‌এন‌পির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবদিন ফারুক, জলবায়ু বিষয়ক সহসম্পাদক মোস্তা‌ফিজুর রহমান, নির্বাহী ক‌মি‌টির সদস্য নিপুন রায় চৌধুরী, ‌ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল হক, বিএন‌পি নেতা আহসান উল্লাহ হাসান, বজলুল বা‌সিদ আঞ্জু, ২১ ওয়ার্ড কাউ‌ন্সিলর প্রার্থী এ‌জি এম শামসুল হক, ম‌হিলা দ‌লের সাধারণ সম্পা‌দিকা সুলতানা আহ‌মেদ, যুবদ‌ল ঢাকা মহানগর উত্ত‌রের সভাপ‌তি এসএম জাহাঙ্গীর হোসেনসহ বিএন‌পি ও তার অঙ্গ সহ‌যো‌গী সংগঠ‌নের নেতাকর্মীরা।

নিউটার্ন.কম/AR

27 Shares