Home » খেলাধুলা » উইম্বলডন ২০২৩ এ ‘প্রফেশনাল ইমেজিং প্রযুক্তি’র মাধ্যমে অতুলনীয় অভিজ্ঞতা উপহার দিচ্ছে ‘অপো’

উইম্বলডন ২০২৩ এ ‘প্রফেশনাল ইমেজিং প্রযুক্তি’র মাধ্যমে অতুলনীয় অভিজ্ঞতা উপহার দিচ্ছে ‘অপো’

 

 

ঢাকা :
চ্যাম্পিয়নশিপ, উইম্বলডন, ২০২৩ এর সূচনাপর্ব উদযাপন করতে এবং ইভেন্টের অফিশিয়াল স্মার্টফোন পার্টনার হিসেবে টানা পঞ্চম বছর পালনের এই স্মরণীয় উপলক্ষে ‘অপো’ ব্র্যান্ডটির সর্বাধুনিক ফ্ল্যাগশিপ স্মার্টফোনগুলোকে এ বছর সেন্টার কোর্টে নিয়ে এসেছে, যাতে ‘গ্রাস কোর্ট সিজন’ থেকে অনুপ্রেরণামূলক মুহূর্তগুলো ধারণ করা যায় এবং সেগুলো বিশ্বব্যাপী টেনিসভক্তদের সান্নিধ্যে চলে আসে।

২০১৯ সালের চ্যাম্পিয়নশিপ এর অফিশিয়াল পার্টনার হওয়ার পর থেকে অপো প্রফেশনাল ইমেজিং এবং স্মার্ট ডিভাইসগুলোর এআর প্রযুক্তি ব্যবহার করে আসছে, যাতে করে বিশ্বব্যাপী ভক্তদেরকে সম্পূর্ণ ক্রীড়া উদ্দীপনায় মেতে ওঠার ও উপভোগের এক অতুলনীয় অভিজ্ঞতার উপহার দেয়া যায়। অপো ফাইন্ড এন২ ফ্লিপসহ এ বছর অপোর সর্বশেষ ফ্ল্যাগশিপ ডিভাইসগুলোর অবিশ্বাস্য ইমেজিং ক্ষমতা ব্যবহার করে, অপো বিশ্বজুড়ে ভক্তদের ক্ষমতায়নে এবং স্মরণীয় মুহূর্তগুলো বন্দী করতে ও সবার সাথে ভাগ করে নেয়ায় আশাবাদী।
টেনিস জগতে অন্যতম সম্মানজনক ইভেন্ট হিসেবে পরিচিত ‘দ্য চ্যাম্পিয়নশিপস ২০২৩’ লন্ডনে অনুষ্ঠিত হবে ৩ থেকে ১৬ জুলাই পর্যন্ত। এই ইভেন্টের পার্টনারশিপের অংশ হিসেবে ‘অপো ব্রেকথ্রু ইনস্পিরেশন অ্যাওয়ার্ড’ উপস্থাপনের জন্য ‘অল ইংল্যান্ড লন টেনিস ক্লাব’ এর সঙ্গে যুক্ত থাকবে অপো।

উইম্বলডনে যারা নিজেদের ক্যারিয়ারের মাইলফলক স্থাপন করেছে, সেই তরুণ খেলোয়াড়দের সম্মাননা দিতে এবং সাফল্যের নতুন শিখরে পৌঁছাতে অনুপ্রাণিত করার জন্য ২০১৯ সালে চালু হবার পর থেকে এ পর্যন্ত তিনবার ‘ব্রেকথ্রু ইনস্পিরেশন অ্যাওয়ার্ড’ প্রদান করা হয়েছে। গত বছর এ পুরস্কার অর্জনের পর সর্বপ্রথম কিশোর এবং সবচেয়ে তরুণ হিসেবে ‘এটিপি মেন’স সিংগেলস র‍্যাংকিংস’ এ প্রথম স্থান লাভ করেন কার্লোস আলকারাজ। এছাড়া এই অ্যাওয়ার্ডের পূর্ববর্তী বিজয়ীদের মধ্যে রয়েছেন- গ্র্যান্ড স্ল্যাম চ্যাম্পিয়ন এমা রাদুকানু এবং বর্তমান ‘ওয়ার্ল্ড নম্বর ৪’ কোকো গফস। উইম্বলডন ভক্তরা এবার ইভেন্ট চলাকালে সামাজিকমাধ্যমের বিভিন্ন চ্যানেলে ভোটিং এর মাধ্যমে বিজয়ী বাছাই করার সুযোগ পাবেন।

উইম্বলডন, চ্যাম্পিয়নশিপ ও এটির মূল বিশ্বাস– ‘ইন পারস্যুইট অব হ্যাপিনেস’ এবং ‘ব্র্যান্ড প্রোপোজিশন’- ‘ইনস্পিরেশন অ্যাহেড’ এর সমন্বয়ে অপো ইতিবাচক মনোভাব ও আত্মবিশ্বাসকে উৎসাহিত করতে চায়। অপো অল ইংল্যান্ড ক্লাবের সঙ্গে নিবিড়ভাবে কাজ করবে, যাতে বিশ্বব্যাপী টেনিস অনুরাগীদের সঙ্গে সম্পৃক্ততা জোরদার হয়, কারণ অপো মানুষের জীবনে ইতিবাচক পরিবর্তন আনা ও উইম্বলডন ২০২৩ এর আয়োজনকে অনুপ্রাণিত প্রতিশ্রুতিবদ্ধ।-সংবাদ বিজ্ঞপ্তি

0 Shares