Home » Uncategorized » উপসচিব গোলামুর রহমান এর মৃত্যুতে সংস্কৃতি প্রতিমন্ত্রীর শোক

উপসচিব গোলামুর রহমান এর মৃত্যুতে সংস্কৃতি প্রতিমন্ত্রীর শোক

 

ঢাকা :

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের উপসচিব এবং ‘চট্টগ্রাম মুসলিম ইনস্টিটিউট সাংস্কৃতিক কমপ্লেক্স’ প্রকল্পের প্রকল্প পরিচালক মোহাম্মদ গোলামুর রহমান এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ।
প্রতিমন্ত্রী আজ এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
শোকবার্তায় প্রতিমন্ত্রী বলেন, মোহাম্মদ গোলামুর ছিলেন সৎ, দক্ষ ও চৌকস একজন কর্মকর্তা। তাঁর মৃত্যুতে দেশ একজন নিবেদিতপ্রাণ মেধাবী কর্মকর্তাকে হারালো।
মোহাম্মদ গোলামুর রহমান (৫০) আজ দিবাগত রাত ১২:২৫ মিনিটে চট্টগ্রাম নগরীর সিএসসিআর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি হেপাটোসেলুলার কার্সিনোমা, কিডনি জটিলতা, ডায়াবেটিস ও হাইপারটেনশনে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
উল্লেখ্য, মোহাম্মদ গোলামুর রহমান ১৯৭১ সালের ১২ জানুয়ারি চট্টগ্রাম জেলার চন্দনাইশ উপজেলার দোহাজারীতে জন্মগ্রহণ করেন। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় হতে তিনি ইংরেজি বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। বিসিএস (প্রশাসন) ক্যাডারের ২০তম ব্যাচের সদস্য মোহাম্মদ গোলামুর রহমান কর্মজীবনে নাটোরের জেলা প্রশাসকসহ মাঠ প্রশাসনের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে কর্মরত ছিলেন। (ত.বি)

0 Shares