Home » আন্তর্জাতিক » এবার বড় পর্দায় অভিষেক ঘটছে ঊর্মিলা শ্রাবন্তী করের!

এবার বড় পর্দায় অভিষেক ঘটছে ঊর্মিলা শ্রাবন্তী করের!

 

বিনোদন ডেস্ক, নিউটার্ন.কম :
ঊর্মিলা শ্রাবন্তী কর (জন্ম ১৮ জুলাই ১৯৯০, টাঙ্গাইল) বাংলাদেশের একজন মডেল, অভিনেত্রী।২০০৯ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় তিনি পঞ্চম-স্থান লাভ করেন।এই প্রতিযোগিতার মধ্য দিয়েই মিডিয়ায় তার পথ চলা শুরু হয়।

১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট নিয়ে নির্মিত সিনেমা ‘ফ্রম বাংলাদেশ’ এ কাজ করছেন এই অভিনেত্রী। এরইমধ্যে ঢাকার অদূরে মানিকগঞ্জে ছবিটির ৯০ শতাংশ শুটিং শেষ হয়েছে। সিনেমার কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ঊর্মিলা। ছবিটি নির্মাণ করছেন শাহনেওয়াজ কাকলী।

ঊর্মিলা শ্রাবন্তী কর বলেন, মুক্তিযুদ্ধ নিয়ে অনেক সিনেমায় হয়েছে। তবে এই সিনেমার গল্পটি মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে হলেও কিছু ভিন্নতা রয়েছে। আমি বিশ্বাস করি এটি দর্শকরা বেশ পছন্দ করবেন।

তিনি আরও বলেন, আমার বাবা আর্মিতে চাকরী করতেন। এই পরিচয়ের বাইরে আমি যেটা গর্ব করে বলতাম সেটা হলো ‘আমার বাবা একজন মুক্তিযোদ্ধা’। আমাদের পরিবারের অনেকেই মুক্তিযুদ্ধ করেছেন, ত্যাগ স্বীকার করেছেন, শহীদ হয়েছেন। সেদিক থেকে আমাদের পরিবারটা ‘শহীদ পরিবার’। আর সেই কারণে মুক্তিযুদ্ধ নিয়ে আমার অনেক কিছু জানাশোনা রয়েছে। আর সেই অভিজ্ঞতাটাই মাই ছবিতে কাজে লাগিয়েছি।

আমাকে যখন ছবিটির কথা বলা হয়, তখন মুক্তিযুদ্ধের গল্প শুনেই রাজি হয়েছিলাম। শাহনেওয়াজ কাকলী আপা একজন ভালো নির্মাতা। এছাড়াও ছবিতে অনেক গুণী শিল্পী রয়েছেন। সবকিছু মিলিয়ে কাজটা করে আমি বেশ তৃপ্তি পেয়েছি।

গত ১০ অক্টোবর মানিকগঞ্জে সিনেমাটির শুটিং শুরু করি। আগামী ১০ নভেম্বর শুটিং শেষ হবে ছবিটির। আর একদিন কাজ করলে ছবিতে ঊর্মিলার অংশের কাজ শেষ হবে।

মিশু মিলনের গল্পে সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন ফেরদৌসী মজুমদার। এতে তার চরিত্রের নাম কাননবালা। আর তার ছেলের বউয়ের চরিত্রে দেখা যাবে ঊর্মিলাকে। ঊর্মিলার বিপরীতে দেখা যাবে কলকাতার অভিনেতা গাজী আবদুন নূরকে। এছাড়া আরও রয়েছেন-আশীষ খন্দকার, তমালিকা কর্মকার, তমা মির্জা, মৌসুমী নাগ, হিল্লোলসহ অনেকে।

নিউটার্ন.কম/RJ

30 Shares