Home » খেলাধুলা » এশিয়া ও বিশ্বকাপ ২০২২ উপলক্ষে আবারো রাকুতেন ভাইবারের ক্রিকেট ফিয়েস্তা

এশিয়া ও বিশ্বকাপ ২০২২ উপলক্ষে আবারো রাকুতেন ভাইবারের ক্রিকেট ফিয়েস্তা

 

এশিয়া ও বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে ব্যবহারকারীদের জন্য রাকুতেন ভাইবার আবারও নিয়ে এসেছে ক্রিকেট ফিয়েস্তা; যেখানে থাকছে ক্রিকেট এশিয়া কাপ কুইজ, ক্রিকেট ভাইবস চ্যানেল, ক্রিকেট টক নিয়ে এপিসোড এবং বহুল প্রত্যাশিত ক্রিকেট সুপারবট!

ঢাকা : এ বছর ক্রিকেট ফ্যানদের ভিন্নধর্মী অভিজ্ঞতা প্রদানে তাদের জন্য মজাদার নানা কর্মসূচি নিয়ে আসবে রাকুতেন ভাইবার। ক্রিকেট ভাইবস চ্যানেলের মাধ্যমে মেসেজিং অ্যাপটি বাংলাদেশের জনপ্রিয় খেলা ক্রিকেটের সাথে নিজেদের সম্পৃক্ত করেছে। ‘ক্রিকেট টকস’ এর বেশ কিছু এপিসোড (পর্ব) সহ অংশগ্রহণমূলক ফ্যান কুইজ এবং ক্রিকেট সুপারবট চালুরও পরিকল্পনা রয়েছে ভাইবারের। নতুন সুপারবটটি হবে অটোমেটেড ফিচারসমৃদ্ধ, যা খুব শিগগিরই চ্যানেলটিতে যুক্ত হবে; যেখানে ক্রিকেটপ্রেমীরা ম্যাচের সময়সূচি (যা আসন্ন ক্রিকেট ম্যাচ সম্পর্কে ফ্যানদের জানাবে), লাইভ আপডেট এবং ম্যাচ নিয়ে ভবিষ্যদ্বাণী সহ অনেক কিছু জানতে পারবেন।

ক্রিকেট উত্তেজনাকে আরও রোমাঞ্চপূর্ণ করে তুলতে, ক্রিকেটপ্রেমীদের জন্য ক্রিকেট সুপারবটে মাসব্যাপী একটি প্রতিযোগিতার আয়োজন করা হবে। সেপ্টেম্বরে শুরু হওয়া এ প্রতিযোগিতায় ফ্যানরা সঠিকভাবে ক্রিকেট ট্রিভিয়া’র প্রশ্নগুলোর উত্তর প্রদানের মাধ্যমে পয়েন্ট অর্জন ও জমাতে পারবেন।

দেশে ক্রিকেটের জনপ্রিয়তাকে আরও বাড়াতে বাংলাদেশের ক্রিকেট ফ্যানদের নিয়ে এর আগেও নানা ক্যাম্পেইন আয়োজন করেছে ভাইবার। এ বছরের শুরুতে ভাইবার ও ডায়লগের মাধ্যমে ভাগ্যবান ক্রিকেটপ্রেমীরা স্টেডিয়ামে বসে শ্রীলংকা ও অস্ট্রেলিয়ার মধ্যকার ম্যাচ সরাসরি উপভোগের সুযোগ পান।

এ নিয়ে রাকুতেন ভাইবারের অ্যাপেক অঞ্চলের সিনিয়র ডিরেক্টর ডেভিড সে বলেন, “ক্রিকেট নিয়ে আমাদের আগের ক্যাম্পেইনগুলো সফল হয়েছে; এ বিষয়টিই যৌথ সহযোগিতার মাধ্যমে ফ্যানদের জন্য আকর্ষণীয় ও নানান ফিচারসমৃদ্ধ ক্যাম্পেইন চালু করতে আমাদের অনুপ্রাণিত করেছে। বাংলাদেশের ফ্যানরা কীভাবে প্রতিক্রিয়া দেখায় বা কীভাবে তাদের পছন্দের দল ও খেলোয়ারদের সমর্থন করে এটা খেলার প্রতি শুধু তাদের নিবেদনেরই বহিঃপ্রকাশ নয়, পাশাপাশি এটা প্রমাণ করে বাংলাদেশি ফ্যানরা কতোটা উদ্যমী। এ বিষয়টি আমাদের উদ্ভাবনে অনুপ্রাণিত করার পাশাপাশি স্টিকার প্যাক, লেন্স, স্পেশাল চ্যানেল সেগমেন্ট ও নানা বিষয় নিয়ে আসতে উদ্বুদ্ধ করে। ধীরে ধীরে যে ফ্যানবেইজ তৈরি হয়েছে তাতে আমরা অত্যন্ত আনন্দিত এবং এর অংশ হতে পেরে আমরা সম্মানিতবোধ করছি।”

এশিয়া কাপ ক্রিকেট ও আসন্ন ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষে ভাইবার এর ক্রিকেট ভাইবস চ্যানেলে বিশেষজ্ঞদের নিয়ে এসে খেলার ভবিষ্যদ্বাণী ও ম্যাচ পরবর্তী বিভিন্ন বিষয় নিয়ে আলোচনার আয়োজন করবে। চলতি মাসের ২০ আগস্ট খেলাপ্রেমীদের পছন্দের ফারভিজ মাহারুফ ও আরিফুল রনি ক্রিকেট টকস এর এক্সক্লুসিভ এপিসোড এ বাংলাদেশি ক্রিকেটার তাসকিন আহমেদের সাথে আলোচনায় অংশ নেন। চ্যানেল মেম্বাররা ক্রিকেট ভাইবস চ্যানেলের নতুন পর্বে বাঁ-হাতি ব্যাটসম্যান ভানুকা রাজাপাকসেকে অতিথি হিসেবে প্রত্যাশা করছেন। ফ্যানরা ক্রিকেট ভাইবস চ্যানেল ও ক্রিকেট সুপারবট এ যুক্ত হয়ে প্রতিদিনের খেলার আপডেট, এক্সক্লুসিভ কনটেন্ট সহ বিভিন্ন বিষয় জানতে পারবেন। -সংবাদ বিজ্ঞপ্তি

0 Shares