Home » বিনোদন » ঐশ্বরিয়াকে ‘রাজকুমারী’ বলে শুভেচ্ছা জানালেন অভিষেক
ASCOT, UNITED KINGDOM - JUNE 18: (EMBARGOED FOR PUBLICATION IN UK NEWSPAPERS UNTIL 48 HOURS AFTER CREATE DATE AND TIME) Aishwarya Rai attends Day 1 of Royal Ascot at Ascot Racecourse on June 18, 2013 in Ascot, England. (Photo by Max Mumby/Indigo/Getty Images)

ঐশ্বরিয়াকে ‘রাজকুমারী’ বলে শুভেচ্ছা জানালেন অভিষেক

বিনোদন ডেস্ক, নিউটার্ন.কম : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাইয়ের শুভ জন্মদিন আজ। ৪৬ বছর বয়সে পা দিলেন সাবেক এ বিশ্বসুন্দরী।

আর তাই জন্মদিনে স্ত্রীকে অন্যরকম সম্বোধনে শুভেচ্ছা জানালেন অভিষেক বচ্চন।

ঐশ্বর্য তার ৪৬তম জন্মদিন পালন করছেন ইতালির রোমে। জন্মদিনে তার একটি নতুন ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করে স্ত্রীকে শুভেচ্ছা জানান অভিষেক।

ছবিতে দেখা গেছে, একটি হোটেলে চমৎকার একটি গাউন পরে দাঁড়িয়ে রয়েছেন ঐশ্বরিয়া। সেই ছবিতে ঐশ্বরিয়াকে ‘রাজকুমারী’ বলে শুভেচ্ছা জানান অভিষেক।

তাদের বিবাহিত জীবনের একযুগ কেটে গেছে। তাদের সংসারের একমাত্র আলো কন্যা আরাধ্য। স্বামী-কন্যা আর সংসার নিয়েই এখন বেশ ব্যস্ত সাবেক এ বিশ্বসুন্দরী। তাই বলিউডের অন্যতম সুখী দম্পতিও বলা হয় তাদের।

জয়া বচ্চন ও অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনকে ২০০৭ সালে বিয়ে করেন বলিউড তারকা ঐশ্বরিয়া রাই। ২০১২ সালে জন্ম নেয় তাদের একমাত্র কন্যা আরাধ্য।

নিউটার্ন.কম/এআর

77 Shares