Home » জাতীয় » কমলগঞ্জ পৌরসভা নির্বাচন ভোটারদের চোখে মেয়র প্রার্থী জুয়েল কেমন?
কমলগঞ্জ পৌরসভা নির্বাচন ভোটারদের চোখে মেয়র প্রার্থী জুয়েল কেমন?

কমলগঞ্জ পৌরসভা নির্বাচন ভোটারদের চোখে মেয়র প্রার্থী জুয়েল কেমন?

কমলগঞ্জ প্রতিনিধি:

আগামী ১৬ জানুয়ারি কমলগঞ্জ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। কমলগঞ্জ পৌরসভা নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে ততই উত্তাপ ছড়াচ্ছে নির্বাচনী মাঠ জুড়ে। চুড়ান্ত লড়াইয়ে নিজেদের স্থান দখলে সরব প্রচারণা চালিয়ে যাচ্ছেন প্রার্থীরা। আসন্ন ভোটকে কেন্দ্র করে পৌর এলাকার প্রধান প্রধান সড়ক ও পাড়া-মহল্লায় মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের পোস্টারে ছেয়ে গেছে। মাইকিং, গণসংযোগে মুখরিত পুরো শহর।

আরও পড়ুনঃ খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরোতে নিয়োগ বিজ্ঞপ্তি

ব্লক মার্কেটে ৬১ কোটি টাকার লেনদেন

এবারের নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী হয়েছেন মো: জুয়েল আহমেদ। তিনি এবার ২য় বারের মতো দলীয় মনোনয়ন পেয়েছেন। বিগত ২০১৫ সালের ৩১ ডিসেম্বর কমলগঞ্জ পৌরসভা নির্বাচন অনুষ্টিত হয়েছিল। এ নির্বাচনে পৌর মেয়র পদের বিপরীতে প্রার্থী হয়েছিলেন ৭ জন। প্রথমবারের মতো আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মোঃ জুয়েল আহমেদ নৌকা প্রতীক নিয়ে ৩৯৯০ ভোট পেয়ে বিজয়ী হয়েছিলেন এবং কমলগঞ্জ পৌরসভায় আওয়ামীলীগ প্রার্থী মেয়র পদটি দখলে নেয়। ১৯৯৯ সালে কমলগঞ্জ পৌরসভা প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকে দীর্ঘ ১৬বছর আওয়ামীলীগের কোন প্রার্থী মেয়র পদ দখল নিতে পারেন নি। সর্বশেষ ২০১৫ সালে আওয়ামীলীগ প্রার্থী হিসেবে মো: জুয়েল আহমেদ মেয়র পদটি দখলে নেন। এর পর থেকে এখন পর্যন্ত কমলগঞ্জ পৌরসভার মেয়র হিসেবে কাজ করছেন।

২০১৫ সালে মেয়র নির্বাচিত হওয়ার পর থেকে কাজ করে গেছেন নিরলসভাবে। ঘুরে বেড়িয়েছেন কমলগঞ্জ পৌরসভার ৯টি ওয়ার্ডে। মহামারী করোনার সময়ে কাজ করেছেন মানুষের জন্য। কমলগঞ্জ পৌর এলাকার গুরুত্বপূর্ণ স্থান সমূহে স্ব-শরীরে অবস্থান করে জীবাণুনাশক ওষুধ ছিটানো, রাস্তার মোড়ে মোড়ে সাবান ও পানীয়জলের ব্যবস্থা, বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করেছেন খাদ্য সামগ্রী। মানবতাময় কাজকর্মের জন্য কমলগঞ্জ পৌরবাসীর কাছে ‘মানবতার ফেরিওয়ালা’ নামে বেশ পরিচিতিও লাভ করেছেন।

বিষয় হলো ভোটারদের চোখে মেয়র জুয়েল কেমন স্থান দখল করেছেন। ভোটারদের মন কতটা জয় করতে পেরেছেন। এ বিষয়ে আলাপ হয় কমলগঞ্জ পৌর এলাকার বেশ কয়েকজন ভোটারের সাথে।

 

 

 

 

 

 

 

 

 

নিউটার্ন২৪/Rp

0 Shares