Home » জাতীয় » “কম্বলডা পায়ে আজ নাত্তিরে শান্তিতে ঘুম হবিনে”

“কম্বলডা পায়ে আজ নাত্তিরে শান্তিতে ঘুম হবিনে”

 

অনিক দাস,
অভয়নগর (যশোর):
‘হাড় কাপানো শীত পড়ছে, আজ কম্বলডা পায়ে নাত্তিরে শান্তিতে ঘুমাতি পারবানি। এরাম ডাহে কেউ কোনো দিন কম্বল দিনি। আল্লাহ আমাগে হাসিনা আপা ও বাংলাদেশ ছাত্রলীগ অভয়নগরের সকল সন্তানকে ভালো করবে।’ বাংলাদেশ ছাত্রলীগের উপহার নতুন কম্বল পেয়ে ৮১ বছরের বৃদ্ধ চিত্র দেবনাথ এভাবে তার অনুভূতি প্রকাশ করেছে।

উপজেলার বুইকারা গ্রামের রেবেকা বেগম বলেন- আমাগে আপা ও দেশ রত্ন, মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাংগ্রামী সভাপতি আল – নাহিয়ান খান জয় ও বিপ্লবী সাঃ সম্পাদক লেখক ভাট্টাচার্য দাদার নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগ সহ অভয়নগর উপজেলা ছাত্রলীগ কৃষকের ধান কেটে দেয়া,রোজার সময় সেহেরী দেয়া,করোনা মহামারির সময় সকল অসহায় দুঃস্ত, দরিদ্র মানুষের খাবার পৌঁছে দেয়া ও সব সময়এখনো পর্যন্ত তাদের সুঃখে- দুঃখে খোঁজ-খবর নেয়।

মধ্যপুর গ্রামের আতিয়ার রহমান বলেন- এখন বাংলাদেশ ছাত্র লীগ অক্সিজেন ও রক্ত দান করেছেন।

তারা বাঙ্গালি জাতির পিতা -বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বাংলাদেশের সকল শহীদের আত্মার মাগফিরাতের শান্তি কামনা করেন ও আওয়ামী লীগ, ছাত্রলীগ সকলের জন্য দোয়া কামনা করেন।

অভয়নগরে বাংলাদেশ ছাত্র লীগ এর ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দুঃস্থ ও শীতার্থদের মাঝে কম্বল বিতরণ ও স্বাস্থ্য সচেতনতা কর্মশালা অনুষ্ঠিত হয়।

আজ শুক্রবার(১৪ জানুয়ারি ) সকাল ৯টায় যশোরের অভয়নগরে জে এইচ এম ইন্টারন্যাশনালের সহায়তায় অভয়নগর উপজেলা ছাত্রলীগের আয়োজনে নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয় মাঠে ২ শত ৫০ জন হত- দরিদ্র ও দুস্থ এর মাঝে কম্বল বিতরণ স্বাস্থ্য সচেতনতা কর্মশালা করা হয়।

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব এনামুল হক বাবুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ এর সদস্য ও সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা খাতুন।
কম্বল বিতরণ অনুষ্ঠানে অভয়নগর উপজেলা ছাত্রলীগের যশোর জেলা ছাত্রলীগের সাবেক সংগ্রামী সহ- সভাপতি ও অভয়নগর উপজেলা ছাত্রলীগের আহব্বায়ক পীরজাদা শাহ্ – খালীদ মামুন, অভয়নগর উপজেলা ছাত্রলীগের যুগ্ন-আহব্বায়ক ও এ্যাডঃ রওশন কবীর টুটুল,
আহব্বায়ক সদস্য -তরিকুল ইসলাম,
ন’পাড়া পৌর ছাত্রলীগের বিপ্লবী সাঃ সম্পাদক মোঃ সাব্বির আহমেদ শান্ত, অভয়নগর উপজেলা ছাত্রলীগ নেতা – শিশির রায়,তরু,রোমান,পংকজ উপস্থিত ছিলেন।

অভয়নগর উপজেলা ছাত্রলীগের সমন্বয়ে উপজেলার ৮টি ইউনিয়ন ও পৌরসভার ৯টি ওয়ার্ড ঘুরে দরিদ্র শীতার্ত ও দুঃস্থ, অসহায় শীতার্ত দরিদ্র মানুষের তালিকা তৈরি করে সুষ্ঠুভাবে কম্বল বিতরণ করা ও স্বাস্থ্য সচেতন করা হয়। কম্বল দেয়ার জন্য অভয়নগর উপজেলা ছাত্রলীগ জে এইচ এম ইন্টারন্যাশনালের চেয়ারম্যান ও পরিচালক কে অসংখ্য ধন্যবাদ জানান। অভয়নগর উপজেলা, পৌর, কলেজ শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ ও কর্মিবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

0 Shares