Home » জাতীয় » করনায় আর্মড এসআই মোশারফের মৃত্যু, আইজিপি ও ডিআইজি রাজশাহীর রেঞ্জ এর শোক

করনায় আর্মড এসআই মোশারফের মৃত্যু, আইজিপি ও ডিআইজি রাজশাহীর রেঞ্জ এর শোক

 

রাজশাহী প্রতিনিধি :
চলমান করোনাযুদ্ধে দেশের জন্য প্রাণ দিলেন সম্মুখযোদ্ধা রাজশাহী আরআরএফ-এ কর্মরত আর্মড এসআই মোঃ মোশারফ হোসেন (৫৬), (বিপি-৬৪৮৩০৯০০২৬)। তিনি গত ২২ মে, ২০২০ তারিখ রাত ১০:৪৫টায় রাজশাহীর মিশন হাসপাতালে কোভিড-১৯-এ আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তার এই অকাল প্রয়াণে গভীর শোক এবং দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল এবং রাজশাহী রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) এ কে এম হাফিজ আক্তার, বিপিএম (বার)।

উল্লেখ্য, তিনি বিগত তিনমাস যাবৎ জরুরি ডিউটিতে নওগাঁ জেলা পুলিশে মোতায়েন ছিলেন। গত ১৮ মে, হঠাৎ সর্দি-জ্বরে আক্রান্ত হলে নওগাঁতে তার কোভিড-১৯ এর নমুনা সংগৃহীত হওয়ার পর তিনি ছুটি নিয়ে রাজশাহীতে তার ভাড়া বাসায় ফিরে এসে হোম কোয়ারেন্টাইনে চিকিৎসাধীন ছিলেন। গত ২১ মে, ২০২০ তারিখ তার ‘কোভিড-১৯ পজিটিভ’ রিপোর্ট আসে। ২২ মে, ২০২০ শুক্রবার সকালে তিনি পুলিশ লাইনস্ হাসপাতালে যান। সেখান থেকে তাকে চিকিৎসার জন্য আইসোলেশন ইউনিট মিশনারি খ্রিস্টান হাসপাতালে পাঠানো হয়। বিকাল সাড়ে ৫টায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের অধীনে ভর্তি করে মিশন হাসপাতালে রাখা হয় এবং উক্ত হাসপাতালেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

উল্লেখ্য, রাজশাহী রেঞ্জের কোভিড-১৯-এ আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী প্রথম পুলিশ সদস্য তিনি। তার স্থায়ী নিবাস পাবনা জেলার সুজানগর থানার হাটখালির নুরুদ্দিনপুর গ্রামে।

461 Shares