Home » জাতীয় » করোনা ভ্যাকসিন নিলেন হোমনা প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক আবদুল হক সরকার
করোনা ভ্যাকসিন নিলেন হোমনা প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক আবদুল হক সরকার

করোনা ভ্যাকসিন নিলেন হোমনা প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক আবদুল হক সরকার

মো. আবু রায়হান চৌধুরী:

কুমিল্লার হোমনায় করোনা টিকাদান কার্যক্রমের অংশ হিসেবে টিকা নিলেন হোমনা প্রেস ক্লাবের সভাপতি দৈনিক যুগান্তর হোমনা প্রতিনিধি মো.আবদুল হক সরকার।

আজ সোমবার সকাল ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য বিভাগের টিকাদান কার্যক্রম ক্যাম্পে তিনি এ টিকা নেন।

আরও পড়ুনঃ বাংলাদেশে শীর্ষ চারে উঠে আসলো রিয়েলমি

কৃষিজমির মাটিকাটা ও ইটভাটা বন্ধের দাবীতে মুন্সীগঞ্জে মানববন্ধন

এ সময় সিভিল সার্জন ডা. মো.নিয়াতুজ্জামান, হোমনা উপজেলা চেয়ারম্যান রেহানা বেগম,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবদুছ ছালাম সিকদার সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

সারাদেশের ন্যায় কুমিল্লার হোমনা উপজেলায় প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিষেধক টিকা কার্যক্রম গত রবিবার (৭ ফেব্রয়ারি) সকাল ১১ টায় উদ্বোধন করেন কুমিল্লা-২ (হোমনা- তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবদুছ ছালাম সিকদার সর্বপ্রথম টিকা গ্রহণের মধ্য দিয়ে এ কার্যক্রম শুভ উদ্বোধন করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানাগেছে প্রথম দফায় ৬ হাজার ৪ শত ভ্যাকসিন বরাদ্দ পায় হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।
টিকাদানের জন্য নিবন্ধন কার্যক্রম শুরু হওয়ার পর হতে এ পর্যন্ত হোমনা উপজেলাা ১হাজার ৩ শত ৩০ জন ব্যক্তি করোনার টিকা গ্রহণ করার জন্য নাম নিবন্ধন করেন। এ পর্যন্ত ৭ শত ৩৫ জন ভ্যাকসিন গ্রহন করেছেন।

সাংবাদিক আবদুল হক সরকার বলেন, করোনা ভাইরাস প্রতিষেধক ভ্যাকসিন গ্রহণের ভীতি দূর করতে সারাদেশে একযোগে এই টিকাদান কার্যক্রম শুরু করেছে সরকার। বাংলাদেশে আমদানিকৃত কোভিসেল্ড ভ্যাকসিন অন্যান্য ভ্যাকসিনের তুলোনায় কার্যকর নিরাপদ ও পার্শ্ব প্রতিক্রিয়ামুক্ত। আমি টিকা গ্রহণ করার পর এখন পর্যন্ত সুস্থ আছি এবং সুস্থতা বোধ করছি।

চল্লিশ বয়সোর্ধ্ব প্রত্যেকেই এ মহামারি কোভিড-১৯ এর প্রতিষেদক ভ্যাকসিন গ্রহন করার আহবান জানাচ্ছি।

 

0 Shares