Home » খেলাধুলা » কাইয়ারির মাঠে হারল ইউভেন্তুস

কাইয়ারির মাঠে হারল ইউভেন্তুস

 

স্পোর্টস ডেস্ক :
লিগ শিরোপা নিশ্চিত হওয়ার পর প্রথম মাঠে নেমে পথ হারাল ইউভেন্তুস। করোনাভাইরাস বিরতির পর উত্থান-পতনের মধ্য যাওয়া মাওরিসিও সাররির দল এবার হেরে গেছে কাইয়ারির বিপক্ষে।

প্রতিপক্ষের মাঠে বুধবার প্রথমার্ধে দুই গোল খেয়ে আর ঘুরে দাঁড়াতে পারেনি ইউভেন্তুস। দ্বিতীয়ার্ধে জোর চেষ্টা চালালেও শেষ পর্যন্ত হেরেছে ২-০ গোলে।

এই নিয়ে লিগের শেষ সাত রাউন্ডে তৃতীয়বার হারের স্বাদ পেল ইউভেন্তুস। মাঝে দুটি ড্র করা তুরিনের ক্লাবটি গত ম্যাচে সাম্পদোরিয়াকে হারিয়ে টানা নবমবারের মতো লিগ চ্যাম্পিয়ন হয়।

নিজেদের ভুলে ম্যাচের শুরুতে গোল খেয়ে বসে ইউভেন্তুস। অষ্টম মিনিটে সফরকারীরা বল ক্লিয়ার করতে ব্যর্থ হলে কাছ থেকে টোকায় ঠিকানা খুঁজে নেন ইতালিয়ান ফরোয়ার্ড লুকা গাগলিয়ানো।

প্রথমার্ধের যোগ করা সময়ে ব্যবধান দ্বিগুণ করেন জিওভান্নি সিমেওনে। ডি-বক্সের বাইরে থেকে জোরালো কোনাকুনি শটে গোলটি করেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

বিরতির পর ম্যাচে ফিরতে মরিয়া হয়ে ওঠে ইউভেন্তুস। ৫৪তম মিনিটে গোল পেতেও পারতো তারা; কিন্তু আলেক্স সান্দ্রোর হেড দারুণ নৈপুণ্যে ঠেকান গোলরক্ষক আলেস্সিও ক্রাগনো।

বাকি সময়েও চাপ ধরে রাখে সফরকারীরা। তবে আক্রমণভাগে তাদের পারফরম্যান্স ছিল ভীষণ হতাশাজনক। এই অর্ধে গোলের লক্ষ্যে ছয়টি শট নিলেও ক্রাগনোকে খুব একটা কঠিন পরীক্ষায় ফেলতে পারেনি ক্রিস্তিয়ানো রোনালদো-ফেদেরিকো বের্নারদেস্কিরা।

৩৭ রাউন্ডে ইউভেন্তুসের এটি ষষ্ঠ হার। ২৬ জয় ও পাঁচ ড্রয়ে তাদের পয়েন্ট ৮৩।

দুইয়ে থাকা ইন্টার মিলানের পয়েন্ট ৭৯। তাদের চেয়ে ১ পয়েন্ট কম নিয়ে তিন নম্বরে আছে আতালান্তা। দিনের আরেক ম্যাচে ব্রেসসিয়াকে ২-০ গোলে হারানো লাৎসিওর পয়েন্টও ৭৮।

আগামী মৌসুমে সেরি আর এই চারটি দলই চ্যাম্পিয়ন্স লিগে খেলবে।

0 Shares