Home » জাতীয় » কালাম হাওলাদার মোরগ প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার-প্রচারনায় ব্যস্ত

কালাম হাওলাদার মোরগ প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার-প্রচারনায় ব্যস্ত

কামরুল হাসান মুরাদ, ঝালকাঠি : ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং গালুয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সর্বস্তরের মানুষের প্রিয় মুখ সাধারণ ইউপি সদস্য প্রার্থী, বিশিষ্ট সমাজসেবক, রাজনীতিবিদ আলহাজ আবুল কালাম হাওলাদার মোরগ প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার-প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন। মানুষের দ্বারে দ্বারে ভালবাসার প্রতীক মোরগ মার্কায় ভোট প্রার্থনা করছেন। সাধারণ ভোটাররা মোরগ মার্কায় ভোট দিয়ে তাকেই নির্বাচিত করবেন বলে প্রতিশ্রুতি দিচ্ছেন। সদস্য প্রার্থী আলহাজ¦ আবুল কালাম হাওলাদার প্রচারনার সময় মানুষের ভালবাসায় সিক্ত হচ্ছেন। প্রচার-প্রচারনা কালে গণজোয়ার সৃষ্টি হতে দেখা যাচ্ছে। তিনি ও তার সমর্থকরা নির্বাচিত এলাকায় ভোটারদের ঘরে ঘরে যাচ্ছেন। ব্যাপক সাড়া পাচ্ছেন।
জানা যায়, গত পাঁচ বছর সুনামের সাথে ইউপি সাধারণ সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। বিগত দিনে মানুষের ভালবাসা নিয়ে এলাকার উন্নয়নে ও মানুষের কল্যাণে কাজ করেছেন। অসহায় সাধারণ মানুষের পাশে ছিলেন সব সময়। আরো জানা যায়, আবুল কালাম হাওলাদার আওয়ামী লীগ পরিবারের সন্তান, ৪নং ওয়ার্ডের সাবেক ছাত্রলীগ সভাপতি ও সাবেক যুবলীগ সভাপতির দায়িত্ব পালন করেছেন।
মোরগ মার্কার সর্মথকরা বলেন, ৪নং গালুয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডবাসীর কাঙ্ক্ষিত উন্নয়নের জন্য ১১এপ্রিলের নির্বাচনে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে মোরগ মার্কার বিজয় নিশ্চিত করতে হবে। মোরগ মার্কা বিজয়ে ওয়ার্ডবাসী উন্নয়নের পাশাপাশি পাবেন শান্তিতে ও নিরাপত্তার সাথে বসবাসের শতভাগ নিশ্চয়তা।
আলহাজ আবুল কালাম হাওলাদার বলেন, আমি আপনাদের সব সময় সেবা করতে চাই। ভালবাসা চাই, সমর্থন চাই, দোয়া চাই। আরো বলেন, যেখানে প্রচারনায় যাচ্ছি ব্যাপক ভাবে মানুষের ভালবাসা পাচ্ছি, মানুষের সাড়া পাচ্ছি। মানুষের ভালবাসা ও দোয়া নিয়ে আমাকে জনগণ ১১এপ্রিল নির্বাচনে মোরগ মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করবেন ইনশাআল্লাহ। সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

0 Shares