Home » জাতীয় » কুমিল্লার তিতাসে মতিন খানের মায়ের জানাযা অনুষ্ঠিত

কুমিল্লার তিতাসে মতিন খানের মায়ের জানাযা অনুষ্ঠিত

 

গাজী রবিউল আলম,কুমিল্লা :
কুমিল্লার তিতাস উপজেলার মাছিমপুর গ্রামের কৃতি সন্তান সাবেক উপ-সচিব, সাবেক প্রধানমন্ত্রীর সাবেক এপিএস-২ আঃ মতিন খানের মায়ের জানাযা অনুষ্ঠিত হয়েছে।

২০ মার্চ বাদ এশা খান বাড়ি জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। জানাযায় হাজার মানুষের সমাগম ঘটে।

মাছিমপুর বাজার কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা আলাউদ্দিন ছালেহী জানাযার নামাজ পড়ান। এ সময় উপস্থিত ছিলেন সাবেক উপ-সচিব আঃ মতিন খান, হোমনা উপজেলার সাবেক মেয়র মোঃ জহিরুল ইসলাম জহর, হোমনা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আজিজুল হক মোল্লা, তিতাস উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ওসমান গণি ভূইয়া, সাংগঠনিক সম্পাদক জাদু মোল্লা, কাজি কবির হোসেন সেন্টু, কলাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুল্লাহ বাহার, জয়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ তাইজুল ইসলাম, জয়পুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আঃ আজিজ সাব মিয়া, মাছিমপুর বাজার কমিটির সভাপতি আঃ বাতেন সরকার রেনু মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী মোবারক হোসেন সরকার, বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন সরকার, মাছিমপুর আর আর ইনস্টিটিউশন এর সাবেক শিক্ষক আঃ বাতেন, কলাকান্দি ইউনিয়ন বিএনপির সভাপতি গাজী মোহাম্মদ হানিফ, সাধারণ সম্পাদক ছাবিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসাইন, কড়িকান্দি ইউনিয়ন বিএনপি’র সভাপতি মোঃ মনির হোসেন, তিতাস উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য নুরে আলম সরকার, প্রাক্তন ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি আল মামুন সরকার ছোটন ও ফ্রেন্ডস ক্লাবের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি হালিম সৈকত প্রমুখ।

উল্লেখ্য গতকাল দুপুর সাড়ে ১২ টায় ঢাকার একটি হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৫ বছর। মৃত্যুকালে তিনি ৭ ছেলে মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।r

0 Shares