Home » জাতীয় » কুমিল্লায় ঢাকা পোস্টের বর্ণিল উদ্বোধন

কুমিল্লায় ঢাকা পোস্টের বর্ণিল উদ্বোধন

গাজী রবিউল আলম, কুমিল্লা :
সব বয়সের পাঠকের কাছে সঠিক তথ্য নির্ভর স্বচ্ছ সংবাদ পৌছে দিবে ঢাকা পোস্ট নিউজ পোর্টাল। মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত সমাজ ও দেশ গঠনে অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোস্ট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে প্রত্যাশা করছি।
মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১ টার দিকে কুমিল্লা জিলা স্কুলের শহীদ আবু জাহিদ অডিটোরিয়ামে অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোস্টের কুমিল্লার উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা এসব কথা বলেন। এ সময় কেক কেটে ঢাকা পোস্টের উদ্বোধন করা হয়। অনুষ্ঠান শেষে অতিথিরা র‌্যালিতে অংশগ্রহণ করেন।
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা প্রশাসনের এনডিসি নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবু সাঈদ ও কৃত্রিম প্রজনন কেন্দ্রের সাবেক চিকিৎসক সমাজ সেবক আবু কায়সার হানিফ।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন কুমিল্লা সাংবাদিক সমিতির সভাপতি, বাসস, কুমিল্লা বেতারের প্রতিনিধি, দৈনিক রূপসী বাংলার সিনিয়র রিপোর্টার বাবু অশোক বড়ুয়া, কুমিল্লা টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি, এটিএন বাংলা, ইউএনবির কুমিল্লা প্রতিনিধি খায়রুল আহসান মানিক, কুমিল্লা প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি ও দৈনিক বাংলার আলোড়নের প্রধান সম্পাদক রফিকুল ইসলাম, দৈনিক পূর্বাশার সিনিয়র প্রতিবেদক সহিদ উল্লাহ, কুমিল্লা প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহ সভাপতি ও ডেইলি অবজারভারের কুমিল্লা প্রতিনিধি নজরুল ইসলাম দুলাল, কুমিল্লা জার্নালিষ্ট ফোরামের সভাপতি, অনলাইন নিউজ পোর্টাল প্রতি সময় এর সম্পাদক ও দৈনিক ইনকিলাবের স্টাফ রিপোর্টার সাদিক মামুন, দৈনিক আমাদের সময়, বাংলাভিশন টিভির স্টাফ রিপোর্টার ও দৈনিক শিরোনামের বার্তা সম্পাদক সাইয়িদ মাহমুদ পারভেজ, দৈনিক ভোরের কাগজ ও দেশ টিভির প্রতিনিধি এফ ফিরোজ এবং কুমিল্লা প্রেসক্লাবের সাবেক দপ্তর সম্পাদক ও সময় টিভির প্রতিনিধি বাহার রায়হান।

আরও পড়ুন :

শাল্লায় পিআইসি’র সাইনবোর্ডে সিন্ডিকেট: মুখ বন্ধ হাওর আন্দোলন নেতার

বেনাপোল পেট্টাপোল স্থল বন্দর দিয়ে আমদানি রফতানি সচল:শ্রমিকদের মধ্যে প্রানচাঞ্চল্য
এ সময় আরো উপস্থিত ছিলেন কুমিল্লা টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও মাই টিভির প্রতিনিধি সাইফ উদ্দিন রণী, জিটিভির প্রতিনিধি সেলিম রেজা মুন্সি, এশিয়ান টিভি ও ভোরের কাগজের প্রতিনিধি দেলোয়ার হোসাইন আকাইদ, এসএ টিভির প্রতিনিধি আবু মুসা, জাগরণী টিভির প্রতিনিধি আশিকুর রহমান আশিক, দৈনিক পূর্বাশার স্টাফ রিপোর্টার মো: আলাউদ্দিন, দৈনিক আজকের জীবনের প্রতিনিধি নেকবর হোসেন, দৈনিক শেয়ারবিজের প্রতিনিধি মনির হোসেন, অননিউজ এর বার্তা সম্পাদক জহিরুল ইসলাম বাবু, আমাদের সময় ডট কমের কুমিল্লা প্রতিনিধি মাহফুজ নান্টু, আর টিভি ও শিরোনামের ক্যামেরাপার্সন সালাহউদ্দিন সুমন, চেতনায় একাত্তরের সম্পাদক মাইনুল হাসান স্বপন, চ্যানেল বাংলাদেশের সিনিয়র রিপোর্টার শাহ ইমরান, ডেস্ক ইনচার্জ সেলিম সজীব, চীফ ভিডিও ক্যামেরাপার্সন মাহবুব ভূইয়া, এডভোকেট ও সাংবাদিক রিয়াদ ওবায়েদ উল্লাহ, কুমিল্লা টোয়েন্টি ফোর টিভির স্টাফ রিপোর্টার সৌরভ, দৈনিক সংবাদ প্রতিদিনের প্রতিনিধি মহিউদ্দিন ভূইয়া, দৈনিক প্রতিদিনের সংবাদের প্রতিনিধি মারুফ কল্প, আনন্দ টিভির প্রতিনিধি সাকিব আল হেলাল, দৈনিক সমাজকন্ঠের প্রতিনিধি রাজীব ও ফটো ক্যামেরাপার্সন অজয়।
এছাড়া কুমিল্লা নগরীর ১৫ নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন, সাবেক বিডিআর সদস্য কাজী আলী আফতাব, সমাজসেবক মনির হোসেন, সমাজ সেবক আব্দুল রহিম, ব্যবসায়ি আবুল খায়ের, কুমিল্লা বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থী জিল্লুর রহমান, আফজাল হোসেন ও আমির হোসেন, কুমিল্লা ভিক্টোরিয়া ডিগ্রী কলেজের ছাত্রনেতা একরামুল হক রাসেল এবং আইটি বিশেষজ্ঞ সোহাগ উপস্থিত ছিলেন।

ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি ইসতিয়াক আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন কুমিল্লা প্রেসক্লাবের সাবেক সাংগাঠনিক সম্পাদক ও দৈনিক আজকের কুমিল্লার সম্পাদক ইমতিয়াজ আহমেদ জিতু ও চ্যানেল বাংলাদেশ টিভির সিনিয়র রিপোর্টার বি এম মহিউদ্দিন মন্টি।

0 Shares