Home » জাতীয় » কুড়িগ্রাম উলিপুরে করোনা সংক্রমণ প্রতিরোধে পুলিশের মাক্স বিতরণ

কুড়িগ্রাম উলিপুরে করোনা সংক্রমণ প্রতিরোধে পুলিশের মাক্স বিতরণ

ফিরোজ কবীর কাজল , কুড়িগ্রাম :
কুড়িগ্রামের উলিপুর থানা পুলিশ প্রশাসন সারাদেশের ন্যায় উলিপুর উপজেলা সদরে কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ কর্মসূচি পালন করেছে।

রবিবার (২১ মার্চ) সকাল ১১ টায় উলিপুর থানা কার্যালয় হতে করোনা ঝুঁকিমুক্ত স্বাস্থ্য বিধি নিয়মাবলী পালন ও মাস্ক ব্যবহারের উপর বিভিন্ন লেখা সম্বলিত ফেস্টুন ব্যানারসহ পুলিশের শৃংখলাবদ্ধ ও সুন্দর একটি র‍্যালী বের হয়ে পুরো শহর প্রদক্ষিণ করে। এসময় শহরের চৌরাস্তা মোড় (মসজিদুল হুদার সামনে) ও কাচারী মোড়সহ কয়েকটি স্পটে মাস্ক বিতরণ ও সচেতনতা বৃদ্ধিতে ক্যাম্পেইন করে। উলিপুর থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবীর এসময় সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে পথচারী,রিক্সা- অটো চালক ও গাড়ি চালক, হেলপার, যাত্রী ও বাজারে আসা মানুষদের মাঝে মাস্ক বিতরণ করেন।

অন্যান্যদের মধ্যে উলিপুর থানার পুলিশ উপ- পরিদর্শক মশিউর রহমান, উপ- পরিদর্শক মামুন, উপ- পরিদর্শক হারিছুর রহমান, সহঃ উপ- পরিদর্শক সোহাগ আহমেদসহ পুলিশের সদস্যগণ কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

উলিপুর থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবীর বলেন, বাংলাদেশ পুলিশ আইজিপি র নির্দেশনায় সারা দেশের মতো জেলা পুলিশ কুড়িগ্রাম পুলিশ সুপার কুড়িগ্রামের ব্যাবস্থাপনায় ও নির্দেশে জনগণের নিরাপদ রাখতে আমাদের প্রচেষ্টা অব্যাহত থাকবে।r

0 Shares