Home » জাতীয় » খাগড়াছড়িতে বঙ্গবন্ধুর ১০১তম জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

খাগড়াছড়িতে বঙ্গবন্ধুর ১০১তম জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

 

লোকমান হোসেন, খাগড়াছড়ি : সারা দেশের ন্যায় খাগড়াছড়িতে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মশতবার্ষিকী পালন উপলক্ষে, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনসহ জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

আজ ১৭/০৩/২১ ইং রোজ বুধবার সকাল ১০,টায় খাগড়াছড়ি পৌর টাউনহলের সামনে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

খাগড়াছড়ি জেলা প্রশাসক ও খাগড়াছড়ি আওয়ামী লীগের পক্ষ থেকে এ দিনটি পালন উপলক্ষে ভিন্ন ভিন্ন ভাবে আয়োজনের মধ্য দিয়ে পালিত হচ্ছে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্ম শতবর্ষ উদযাপন। সর্ব প্রথম ভোরের সকালে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিনটি শুরু করে জেলা আওয়ামী লীগ। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে আলোচনা অনুষ্ঠানের আয়োজন করেছে, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মিরা।

এসময় খাগড়াছড়ি সংরক্ষিত আসনের বাসন্তী চাকমা, জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, খাগড়াছড়ি পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী সাধারণ সম্পাদক খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ। সহ জেলা পরিষদ সদস্যগণ, পৌর কাউন্সিলরগণ, খাগড়াছড়ি আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের সিনিয়র নেতাকর্মেরা উপস্থিত ছিলেন।r

0 Shares