Home » জাতীয় » খাগড়াছড়িতে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালিত

খাগড়াছড়িতে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালিত

 

লোকমান হোসেনম খাগড়াছড়ি : সারা দেশের ন্যায় খাগড়াছড়িতে শ্রদ্ধার সাথে মহান ২৬শে মার্চ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন করা হয়েছে।

আজ শুক্রবার সকাল সূর্যোদয়ের সাথে খাগড়াছড়ি চেঙ্গী স্কোয়ারের স্মৃতিসৌধে ফুল দিয়ে,মহান ২৬শে মার্চ বীর শহীদদের শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

ভোর ৬,টায় খাগড়াছড়ি সাংসদ ও জেলা আওয়ামী লীগের সভাপতি এবং পার্বত্য শ্রর্ণার্থী বিযষয়ক ট্রান্সফোর্সের চেয়ারম্যান(প্রতিমন্ত্রী পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির মহান ২৬শে মার্চ বীর শহীদদের স্মরণে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি অর্পণ শেষে,খাগড়াছড়ি সংরক্ষিত আসনের সংসদ বাসন্তী চাকমা এমপি,খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান ও সদস্যবৃন্দ, জেলা প্রশাসক,মেয়র খাগড়াছড়ি পৌরসভা,পুলিশ সুপার, খাগড়াছড়ি সরকারি ও বেসরকারি এবং এনজিও অফিসের কর্মকর্তাবৃন্দ সহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মিরা বীর শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

উল্লেখ্য বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে, মহান মুক্তিযুদ্ধের শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।r

0 Shares