Home » জাতীয় » খাগড়াছড়ি পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডের ডালিম মার্কার নতুন মুখ কমিশনার রেজাউল

খাগড়াছড়ি পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডের ডালিম মার্কার নতুন মুখ কমিশনার রেজাউল

 

লোকমান হোসেন, খাগড়াছড়ি : খাগড়াছড়ি আসন্ন পৌরসভা নির্বাচনে ৬নং ওয়ার্ড শালবন এবার সবাইকে চমক দেখিয়ে নতুন মুখ,কমিশনার হিসেবে যুবলীগ নেতা ডালিম মার্কা মার্কার মোঃ রেজাউল করিম ।

খাগড়াছড়িতে গত ১৬/০১/২১ ইং অনুষ্ঠিত নির্বাচনে ৬নং পৌর ওয়ার্ড শালবনের হেভি ওয়েট প্রার্থীদের হারিয়ে একদম নতুন মুখ তারুণ্যের জয়,মোঃ রেজাউল করিম তার মার্কা ছিল ডালিম।

আরও পড়ুন :

 

খাগড়াছড়িতে পৌর নির্বাচনে ১নং ওয়ার্ডের চাকমা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

খাগড়াছড়ি’র হলুদ গুনে ও মানে,বাংলাদেশ সেরা ও লাভজনক চাষ হলুদ।

খাগড়াছড়ি পৌরসভার ৬ নং ওয়ার্ডের বাসিন্দা ও জেলা পরিষদের চাকুরীজীবী মোঃ হারুন মিয়ার ছোট বোনের মেয়ের জামাই, মোঃ রেজাউল করিম। এবারই প্রথম পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডের হরিনাথ পাড়া থেকে প্রার্থী হন, মোঃ রেজাউল করিম, তার মার্কা ছিল ডালিম। আর ডালিম ফল হিসেবেও সবার প্রিয় ফল, এলাকার মুরুব্বিদের মতামত জানাতে গেলে তাঁরা সবাই একবাক্যে বলেছেন মোঃ রেজাউল করিম চন্দ্র কপালি তাই প্রথম প্রার্থী হয়েই কমিশনার হলন। শুভ কামনা রইল নব নির্বাচিত কাউন্সিলর মোঃ রেজাউল করিম এর জন্য। তারা আরো বলেন, আশা করি নতুন কাউন্সিলর মোঃ রেজাউল করিম জনসম্পৃক্ততা আরো বাড়বে তার কাজে, কর্মে , আচার আচরণে ও ব্যবহারে, হিংসা প্রতি হিংসা বিদ্বেষ ভুলে গিয়ে সবাই তার আপন হবে এটাই আমাদের কামনা।

নব নির্বাচিত কাউন্সিলর মোঃ রেজাউল করিম বলেন, আমি জনগণের আশার প্রতিফলন ঘটাতে চাই। আগের কাউন্সিলর কি করেছেন না করেছেন তা দেখবো না । সবার সাথে মিলে মিশে এলাকার উন্নয়ন করাই আমার লক্ষ্য ও উদ্দেশ্য হবে । আর একটা বিষয় যদি কারো উপকার করতে না পারি তবে কারো ক্ষতিও করবো না ইংশাল্লাহ ।

0 Shares