Home » জাতীয় » খাগড়াছড়ি প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এক  পরিবার

খাগড়াছড়ি প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এক  পরিবার

 

লোকমান হোসেন, খাগড়াছড়ি : প্রধানমন্ত্রীরসহ মুক্তিযোদ্ধা মন্ত্রণালয়ের সুদৃষ্টি কামনা করে খাগড়াছড়ি প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করা হয়েছে।

আজ সকালে,খাগড়াছড়ি প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করে।

উক্ত সংবাদ সম্মেলনে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মুক্তিযোদ্ধা পরিবারের পক্ষে বক্তব্য পাঠ করেন তপন কুমার চক্রবর্তী ।

তপন কুমার চক্রবর্তী তার লিখিত বক্তব্য পাঠে বলেন, তার বাবা ১৯৭১ সালে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছিলেন। তিনি মুক্তিযুদ্ধ চলাকালীন মে মাসে নিখোঁজ হন, তারপর থেকে এখন পর্যন্ত মুক্তিযোদ্ধা বাবার সন্ধান মেলেনি। মুক্তিযুদ্ধকালীন স্বীকৃতি স্বরূপ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজের হাতে স্বাক্ষরিত দুই হাজার টাকার চেকও পেয়েছেন তার প্রমাণও দেখানো হয়েছে সংবাদ সম্মেলনে।

তিনি আরো জানান, খাগড়াছড়ির মহালছড়ি উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডারসহ খাগড়াছড়ি জেলা প্রশাসককে বিভিন্ন সময় আবেদন নিবেদন করেও কোন সুনির্দিষ্ট সমাধান পাওয়া যায়নি বলেও জানান তপন কুমার চক্রবর্তী ও তার পরিবার।

যতীন্দ্র কুমার মোহন চক্রবর্তীর ছেলে তপন কুমার চক্রবর্তী ও তার পরিবারের দাবি, যে তারা একজন বীর শহীদ মুক্তিযোদ্ধার পরিবার হয়েও মুক্তিযোদ্ধাদের সকল সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত হচ্ছেন বলেও জানান তারা।

তাদের দাবি মতে তাৎকালিন নিখোঁজ মুক্তি যোদ্ধার ছেলে তপন কুমার চক্রবর্তী।
পিতা নিখোঁজ / মৃত: যতীন্দ মোহন কুমার চক্রবর্তী তপন কুমার চক্রবর্তীর ছেলের বৌ মনি কুমার চক্রবর্তী ও নাতনী অরুণা চক্রবর্তী তাদের বর্তমান ঠিকানা ৮নং ওয়ার্ড আনন্দ নগর,খাগড়াছড়ি পৌরসভা। স্থানীয় ঠিকানা মহালছড়ি উপজেলা।

 

0 Shares