Home » জাতীয় » খাগড়াছড়ি সদর উপজেলার নির্বাচনে নৌকার মাঝি হতে ইচ্ছুক আম্মা মার্মা

খাগড়াছড়ি সদর উপজেলার নির্বাচনে নৌকার মাঝি হতে ইচ্ছুক আম্মা মার্মা

 

মোঃ লোকমান হোসেন, খাগড়াছড়ি :

খাগড়াছড়ি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মাঝি হতে চান, ১নং ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান বাবু আম্মা মার্মা। প্রার্থী হিসেবে ব্যাপক প্রশংসিত এবং সদর ১নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আলোচনার শীর্ষে বাবু আম্মা মার্মা।
খাগড়াছড়ি সদর উপজেলার ১নং ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগের সন্মানিত উপদেষ্টা ও বর্তমান রানিং ইউপি চেয়ারম্যান আগামী ইউপি নির্বাচনে নৌকা প্রতীক প্রত্যাশা করছেন। বর্তমান রানিং গত দুই বারের চেয়ারম্যান ১০ বছর যাবত ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা বাবু আম্যা মার্মা অত্র ইউনিয়নের ব্যাপক উন্নয়ন কাজ করেছেন।
খাগড়াছড়ি সদর উপজেলার ১নং সদর ইউনিয়নের গ্রাম গঞ্জে সরকারী অর্থায়নের ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ডের বাস্তবায়ন করা সহ সরকারের সহায়তার বরাদ্দের যাথাযথ ব্যবহার করে এবং কোন বৈষম্য না করে সমন্ঠন করেছেন। নিজের দল বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় সকল কর্মসূচি পালন করা ছাড়াও বিভিন্ন শিক্ষা ও সামাজিক সাংস্কৃতিক প্রতিষ্ঠান সহ ধর্মীয় প্রতিষ্ঠানের শীর্ষ পদে থেকে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন তিনি।

আরও পড়ুন :

বেনাপোল পেট্টাপোল স্থল বন্দর দিয়ে আমদানি রফতানি সচল:শ্রমিকদের মধ্যে প্রানচাঞ্চল্য

দেশ এখন উন্নয়নের আলোয় আলোকিত: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান
স্থানীয় সংসদ সদস্য ও খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সম্মানিত সভাপতি এবং প্রতিমন্ত্রী মর্যাদা শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান বাবু কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। যার সক্রিয় সহযোগিতায় অত্র ইউনিয়নের উন্নয়নে বিশেষ অবদানের কথা স্মরণ করে বাবু আম্মা মার্মা বলেন, আমার নেতা ও আমার অভিভাবক খাগড়াছড়ি’র আওয়ামী লীগের কর্ণধার বাবু কুজেন্দ্র লাল ত্রিপুরা এএমপি মহোদয়ের দিক নির্দেশনায় আমি নিজেকে পরিচালনা করবো। ইতিমধ্যে এই ইউনিয়নের অধিকাংশ সাধারণ জনগণ বর্তমান চেয়ারম্যান বাবু আম্মা মার্মার এর পক্ষে সকলকে ঐক্যবদ্ধ করতে মাঠে নেমেছেন।
দল আমাকে নৌকা প্রতীক দিলে সকলের দোয়া,আশীর্বাদ ও সহযোগিতায় এবারো আমি বিজয়ী হয়ে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার, খাগড়াছড়ি’র সাংসদ ও জেলা আওয়ামী লীগের সন্মানিত সভাপতি বাবু কুজেন্দ্র লাল ত্রিপুরার হাতকে শক্তিশালী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখবো।
তিনি আসন্ন খাগড়াছড়ি সদর উপজেলার ১ নং ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় সমর্থনে নৌকা মার্কার প্রার্থী হতে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেছেন।

0 Shares