Home » জাতীয় » খাগড়াছড়ি সদর উপজেলার ১নং ইউপির ঘর, ভূমিহীনরা পেলো স্বপ্নের ঠিকানা
খাগড়াছড়ি সদর উপজেলার ১নং ইউপির ঘর, ভূমিহীনরা পেলো স্বপ্নের ঠিকানা
খাগড়াছড়ি সদর উপজেলার ১নং ইউপির ঘর, ভূমিহীনরা পেলো স্বপ্নের ঠিকানা

খাগড়াছড়ি সদর উপজেলার ১নং ইউপির ঘর, ভূমিহীনরা পেলো স্বপ্নের ঠিকানা

 

লোকমান হোসেন, খাগড়াছড়ি : খাগড়াছড়ি’র সদর উপজেলার ১নং ইউপি পরিষদের ভূমি ও ঘরহীন ২৬ পরিবার প্রধানমন্ত্রীর উপহার ঘর পেলেন । যা তাদের কাছে স্বপ্নের ঠিকানার মতো ।

আরও পড়ুন :

খাগড়াছড়িতে মুক্তিযোদ্ধালীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে

খাগড়াছড়ি পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডের ডালিম মার্কার নতুন মুখ কমিশনার রেজাউল

খাগড়াছড়ি’র সদর উপজেলার এক নং ইউপি পরিষদ চেয়ারম্যান আম্যে মার্মা বলেন, আমার ইউনিয়নের অসহায় গরিবদের মধ্যে ঘর ও ভূমিহীন হতদরিদ্র ২৬টি পরিবার প্রধানমন্ত্রীর দেয়া উপহারে তাদের মাথা ঘুচানোর ঠাঁই পেয়েছেন ।

এতে আমার ইউনিয়নের অতি সাধারণ অসহায় মানুষগুলো অনেক খুশি হয়েছেন। তারা প্রধানমন্ত্রীর জন্য দুই হাত তুলে মহান সৃষ্টিকর্তার নিকট মন খুলে দোয়া করছেন।

তিনি আরো বলেন,আমার ইউনিয়নের ২৬টি ঘরের মধ্যে ১৯টি ঘর প্রস্তুত আর বাকি সাতটি ঘরের কাজ চলমান রয়েছে। আশা করছি কিছু দিনের মধ্যে বাকি ঘরগুলো হস্তান্তর করতে পারবো।
ঘর যারা পেলেন তাদের মধ্যে রয়েছেন –
১/ যূবরাজ চাকমা ২/ মোছাঃ সাহেবরা বেগম ৩/ বাচ্ছূ কুমার চাকমা ৪/ আশীষ চাকমা ৫/ বাবুল দেওয়ান চাকমা ৬/ যুদ্ধ রঞ্জন চাকমা ৭/ কালা চায়না চাকমা ৮/ থোঅং মার্মা ৯/ মংসা মার্মা ১০/ পাইপ্রু মার্মা ১১/ রনি চাকমা ১২/ নুনু ত্রিপুরা ১৩/ অহ্লাগ্য মার্মা ১৪/ ত্রিদিব চাকমা ১৫/ বিশ্বমিত্র চাকমা ১৬/ সুকেন্দু বিকাশ ত্রিপুরা , বিন্দু কুমার ত্রিপুরা ।

খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস বলেন, মুজিব শতবর্ষ উপলক্ষে খাগড়াছড়িতে ভূমি ও গৃহহীন পরিবারের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ২৬৮টি গৃহ নির্মাণের কাজ সুন্দর ভাবে সম্পন্ন করা হয়েছে । এগুলো উপজেলা, ইউনিয়ন চেয়ারম্যান ও মেম্বারসহ উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে যাচাই বাছাই এর পর প্রকৃত গরিব ঘর ভূমিহীন পরিবারকে দেয়া হয়েছে, পর্যায় ক্রমে প্রধানমন্ত্রীর নির্দেশনায় আরো দেয়া হবে।

0 Shares