Home » জাতীয় » খাগড়াছড়ি সদর মডেল থানার রাস্তাটি সংস্কার এখন সময়ের দাবি

খাগড়াছড়ি সদর মডেল থানার রাস্তাটি সংস্কার এখন সময়ের দাবি

 

লোকমান হোসেন, খাগড়াছড়ি : খাগড়াছড়ি সদর মডেল থানার যাতায়াত রাস্তাটি চলাচলের অনুপযোগী হয়ে পরেছে,জনস্বার্থে রাস্তাটি মেরামত অতি জরুরি।

আজ ১৩/০৩/২১ ইং তারিখ রোজ শনিবার সকালে থানার সামনে গেইটের পাশে দোকানে বসে চা খাচ্ছি, এমন কয়েক জন লোক সদর মডেল থানায় যায়। মোটরবাইকে করে যায় ও আসে । এসে দোকানে চা খাওয়া সময় খাগড়াছড়ি সদর মডেল থানার যাতায়াত রাস্তার দূরবস্থার কথা বলে বড় বড় গর্তসহ এতো খারাপ হয়েছে যা মেরামত জরুরি।

খাগড়াছড়ি সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ রশিদ বলেন, গত মহান ৭ই মার্চের অনুষ্ঠান আমরা খুব সুন্দর ভাবে সম্পর্ণ করেছি। আমাদের এ অনুষ্ঠানে খাগড়াছড়ি সাংসদ ও জেলা আওয়ামী লীগের সুযোগ্য সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ও সংরক্ষিত মহিলা আসনের এমপি বাসন্তী চাকমা, জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপুসহ এ জেলার সিনিয়র কর্মকর্তাদের আনুষ্ঠানিক অনুষ্ঠানে ও মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশনের মাধ্যমে মন জয় করতে পারলেও এ রাস্তার জন্য অনেকেই হয়’তো মন খারাপ করেছে।

তিনি আরো বলেন, আমাদের সদর মডেল থানার যোগাযোগ সড়কটি সংস্কারের উদ্যোগ নেয়া উচিত।

খাগড়াছড়ি সড়ক বিভাগের এস ডি সবুজ চাকমার কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, মূল পৌর শহরের অলিগলির রাস্তা দেখবে পৌরসভা।

খাগড়াছড়ি পৌর সচিব মোছাঃ পারভীন বলেন, আমাদের নতুন মেয়র দায়িত্ব বুঝে নিয়েছেন মাত্র এখন পর্যায়ক্রমে পৌর এলাকার সকল উন্নয়ন কার্যক্রম করা হবে বলেও জানান তিনি।r

0 Shares