Home » জাতীয় » খাগড়াছড়ির মাটিরাঙ্গায় মাহিন্দ্র – ট্রাক সংঘর্ষে য় ১জনের মৃত্যু, আহত ১

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় মাহিন্দ্র – ট্রাক সংঘর্ষে য় ১জনের মৃত্যু, আহত ১

লোকমান হোসেন, খাগড়াছড়ি :
খাগড়াছড়ি পার্বত্য জেলা মাটিরাঙ্গা উপজেলায় মাহিন্দ্র ও ট্রাক সংঘর্ষে একজন নিহত হয়েছে। দ্রুতগামী ট্রাকের ধাক্কায় সড়কেই প্রাণ গেল কম্পিত লাল ত্রিপুরা(৬৫) নামে এক মাহিন্দ্র যাত্রীর। কমপিত লাল ত্রিপুরা সদর উপজেলা গোলাবাড়ি ইউপি মহালছড়ার মৃত দেবেন্দ্র লাল ত্রিপুরার ছেলে। বুধবার(১৭ ফেব্রুুয়ারি) সকাল ১০টার দিকে মাটিরাঙ্গা মাটিরাঙ্গা পৌরসভার নতুন পাড়ার দুর্গাবাড়ি আনসার ক্যাম্পের সামনে এ ঘটনা ঘটে। এসময় আলুটিলা পূনর্বাসন এলাকায় বাসিন্দা ত্রিবেনী ত্রিপুরা(৪২) নামে অপর একজন আহত হয়।
কম্পিত লাল ত্রিপুরা মাহিন্দ্র যোগে খাগড়াছড়ি থেকে মাটিরাঙার বাইল্যাছড়িতে একটি বিয়ের অনুষ্ঠানে আসছিলেন। কম্পিত লাল ত্রিপুরা খাগড়াছড়ির গোলাবাড়ি ইউনিয়নের মহালছড়া গ্রামের মৃত দেবেন্দ্র লাল ত্রিপরার ছেলে।

আরও পড়ুনঃ

খাগড়াছড়ির মং সার্কেল চীফ পুরাতন রাজবাড়ির সংস্কার ও সংরক্ষণের উদ্যোগ 

খাগড়াছড়ির ইটভাটা মালিককে ১লক্ষ টাকা জরিমানা

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালের দিকে যাত্রী নিয়ে খাগড়াছড়ি থেকে মাটিরাঙ্গা আসছিল মাহিন্দ্র। খাগড়াছড়ি থেকে ছেড়ে আসা মাহিন্দ্র গাড়ি একটি টমটমকে অতিক্রম করার সময় মাটিরাঙ্গা থেকে খাগড়াছড়ি গামী ট্রাক এর সামনে পড়ে যায়, তখন ট্রাককে সাইড দিতে গিয়ে মাহিন্দ্র গাড়িটি উল্টোলিয়ে সাইডে রাস্তার প্রোটেকশান পিলারে ধাক্কা দেয়। এসময় আনসার ক্যাম্প এলাকায় একটি অটোরিক্সাকে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী ট্রাকের ধাক্কায় মাহিন্দ্র ছিটকে পড়ে। গাড়িতে থাকা ১জন যাত্রী ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার ওসি(তদন্ত) মো: শাহনুর আলম বলেন, মাহিন্দ্রতে থাকা সকলেই আত্বীয়-স্বজন এবং প্রতিবেশি। তারা একটি বিয়ের অনুষ্ঠানে মাটিরাঙার বাইল্যাছড়ি যাওয়ার পথে এ দূুর্ঘটনার কবলে পড়ে। মরদেহ ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।
মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মাদ আলী সড়ক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের ঘটনা অবগত হওয়ায় পুলিশ সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে উপস্থিত হয়। গাড়িটির চালক ও হেলপার পলাতক রয়েছেন,ঘটনাস্থল থেকে উভয় গাড়ি পুলিশ হেফাজতে রয়েছে। পরিবারের অভিযোগে এ ঘটনায় পরবর্তীআইনানুগ ব্যাবস্থা গ্রহণের উদ্যোগ নেয়া হবে।

 

 

0 Shares