Home » Uncategorized » খাগড়াছড়ি – দীঘিনালাতে ধর্ষণ, নারী নির্যাতন বিরোধী সমাবেশ করলো পুলিশ

খাগড়াছড়ি – দীঘিনালাতে ধর্ষণ, নারী নির্যাতন বিরোধী সমাবেশ করলো পুলিশ

লোকমান হোসেন, খাগড়াছড়ি :
খাগড়াছড়ি পার্বত্য জেলার ও দীঘিনালা উপজেলাতে ধর্ষণ, নারী নির্যাতন বিরোধী সমাবেশ করলো পুলিশ। “নারী ধর্ষণ ও নির্যাতন বন্ধ করি, নারী বান্ধব দেশগড়ি” এই স্লোগানে সারা দেশের মত জেলার ৪৭টি বিটেও ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির তৈরির লক্ষ্যে পুলিশিং সমাবেশ হয়েছে। শনিবার(১৭ই অক্টোবর) সকালে খাগড়াছড়ি সদর উপজেলার গোলাবাড়ী ইউনিয়ন পরিষদ মিলনাতয়নে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন, পুলিশ সুপার মো: আব্দুল আজিজ।
গোলাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জ্ঞান রঞ্জন ত্রিপুরার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া ও সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আক্তার হোসেন। সমাবেশে অংশগ্রহণকারী, নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী পোস্টার, লিফলেট, প্লেকার্ড প্রদর্শন করে সাধারণ মানুষকে ধর্ষণ ও নারী নির্যাতনের সোচ্চার হওয়ার আহবান জানান।
এছাড়া সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে জেলার অন্যান্য বিটের উদ্যোগেও ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে পুলিশ সদস্যরা ছাড়া জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণির-পেশার মানুষ অংশ নেন।
এদিকে দীঘিনালায় নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার(১৭ই অক্টোবর) সকালে কবাখালী ইউনিয়ন পরিষদে অনুষ্ঠিত সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কবাখালী ইউনিয়ন বিট পুলিশিং কমিটির সভাপতি মো: মাহবুব আলমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কবাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: জাহাঙ্গীর হোসেন।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কবাখালী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো: মফিজুর রহমান, ইউপি সদস্য নওশাদ আলী, কবাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল হান্নান, সিনিয়র সাব ইন্সপেক্টর আনোয়ার হোসেন এবং এস আই পিযুষ কান্তি দে প্রমূখ।
সমাবেশে নারী ধর্ষণ ও নির্যাতন প্রতিরোধসহ সকল প্রকার অপরাধ দমনে সামাজিকভাবে সোচ্চার ও সচেতন হওয়ার আবহান জানান তারা।

0 Shares