Home » জাতীয় » খালেদা জিয়ার মুক্তির আগে রাস্তা ছাড়ব না: আমির খসরু

খালেদা জিয়ার মুক্তির আগে রাস্তা ছাড়ব না: আমির খসরু

অনলাইন ডেস্ক,নিউটার্ন.কম: বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, বেগম খালেদা জিয়ার কারাবরণ, তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা, ভোটাধিকার, গণতান্ত্রিক, রাজনৈতিক, বাকস্বাধীনতার অধিকার কেঙ্গে নেওয়ার সঙ্গে অঙ্গাঙ্গিভাবে জড়িত। আমরা যখন বিচার চাইছি, অনেকে বলেছে আপনারা বিচার পাবেন না।

আজ বেগম খালেদা জিয়ার কারাবাসের ২ বছর পূর্ণ হওয়ার দিনে তার মুক্তির দাবিতে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশে বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

খসরু বলেন, বেগম জিয়াকে মুক্ত করতে না পারলে বাংলাদেশের মানুষ মুক্তি পাবে না। আমি আপনাদের অনুরোধ করছি কেউ রাস্তা ছেড়ে যাবেন না। যতদিন আমরা গণতন্ত্রের মাকে আমাদের মাকে মুক্ত করতে না পারব ততদিন আমরা রাস্তায় থাকব।

এই সরকারের অধীনে এই কমিশনের অধীনে কোনো নির্বাচনে বিশ্বাস করে না মানুষ উল্লেখ করে তিনি বলেন, এই নির্বাচন ব্যবস্থাকে ঢাকার মানুষ প্রত্যাখ্যান করেছে। অনেকে বলেছে, বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করে নাকি সরকারের পাতানো নির্বাচনকে বৈধতা দিয়েছে। আমরা কিন্তু নির্বাচনে অংশগ্রহণ করলেও এই নির্বাচনকে বৈধতা দিতে পারি নাই।

সমাবেশে উপস্থিত আছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, মো.শাজাহান, শামসুজ্জামান দুদু, আব্দুল আউয়াল মিন্টু প্রমুখ।

নিউটার্ন.কম/AR

32 Shares