Home » জাতীয় » গলাচিপায় টিসিবি’র পণ্য বিক্রি শুরু

গলাচিপায় টিসিবি’র পণ্য বিক্রি শুরু

 

 

 

মু. জিল্লুর রহমান জুয়েল, পটুয়াখালী :

 

বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রীর নির্দেশে (টিসিবি) সরকারি প্রতিষ্ঠান ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ টিসিবি’র খাদ্য সামগ্রী প্রতিলিটার সয়াবিন তেল ৯০ টাকা, প্রতিকেজি চিনি ৫০ টাকা, মসুর ডাল ৫৫ এবং পেয়াজ ২০ টাকা দরে, বিক্রি করছেন গলাচিপা উপজেলার ডাকুয় ইউনিয়ের টিসিবি’র ডিলার মেসার্স রাসেল স্টোর্স ।

২৫ মার্চ বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে ডাকুয়া ইউনিয়নের ব্রিজ বাজার থেকে, রতনদী তালতলী ইউনিয়নের উলানিয়া বন্দর,পাঙ্গাশিয়া, ঠাকুর বাজার, তেতুলতলা বাজার ও কলেজ পাড়ায় এবং চিকনিকান্দী ইউনিয়নের বন্দর বাজারে ট্রাকের মাধ্যমে খোলা বাজারে টিসিবি’র এসকল খাদ্য পণ্য সামগ্রি স্বল্প মূল্যে বিক্রি হয়।

টিসিবি’র ডিলার মোঃ রাসেল হাওলাদার বলেন, গলাচিপা উপজেলা পরিষদের চেয়ারম্যান মু. শাহিন শাহ্ এর সহযোগিতায় এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিষ কুমার এর মাধ্যমে তিনটি ইউনিয়নের বিভিন্ন জায়গায় খোলা বাজারে স্বল্প দামে খাদ্য সামগ্রী বিতরণ হচ্ছে। তবে, এঅঞ্চলে বেশির ভাগেই স্বল্প ও নিম্ন আয়ের শ্রমজীবী জনসাধারণের বসবাস হওয়ায় স্বল্প বরাদ্দকৃত পণ্য অনেকেই কিনতে পারছেনা। টিসিবি কতৃপক্ষ কিছু বরাদ্দ বাড়িয়ে দিলে হয়তো কিছুটা সংকট কমে যেতো।

এবিষয়ে গলাচিপা উপজেলার নির্বাহী কর্মকর্তা আশিষ কুমার বলেন, চলমান কোভিট১৯ এর দ্বিতৃয় ঢেউ চলাকালে সরকারি নির্দেশে জনসচেতনতায় এবং স্বাস্থ্য বিধি মেনে উপজেলার বিভিন্ন এলাকায় জনস্বার্থে পর্যায় ক্রমে টিসিবি’র পণ্য সামগ্রী বিতরণ অব্যাহত রাখার চেষ্টা করছি । এছাড়া টিসিবি’র বরাদ্দ সংখ্যা আরো বাড়ানোর ব্যাপারে সংশ্লিষ্টদের সাথে কথা বলে তিনি দেখবেন বলে জানান।r

 

 

 

0 Shares