Home » বিনোদন » গাঁটছড়া বাঁধলেন জেনিফার লরেন্স

গাঁটছড়া বাঁধলেন জেনিফার লরেন্স

বিনোদন ডেস্ক, নিউটার্ন.কম : অস্কার বিজয়ী অভিনেত্রী জেনিফার লরেন্স বাগদান সেরেছেন এ বছরের ফেব্রুয়ারিতেই। এরপর চুপিসারে কুক ম্যারনির সঙ্গে বিয়েটাও সেরে ফেললেন।

শনিবার যুক্তরাষ্ট্রের রোড আইল্যান্ডের নিউপোর্টে তাদের বিয়ে অনুষ্ঠান সম্পন্ন হয়।

অ্যাকাডেমি অ্যাওয়ার্ডজয়ী এই অভিনেত্রীর বিয়েতে তার পরিবার ও বন্ধুদের সঙ্গে যোগ দেন হলিউডের বিশেষ কিছু তারকাও। তাদের মধ্যে রয়েছেন এমা স্টোন, ক্রিস জেনার ও সিয়েনা মিলার।

জেনিফারের বন্ধু ও অতিথিদের তালিকায় আরও ছিলেন পরিচালক ডেভিড ও. রাসেল, এডিল, অ্যাশলে ওলসেন, অ্যামি স্কামার ও ক্যামেরন ডায়াজ।

জেনিফারের একজন প্রতিনিধি নিশ্চিত করেছেন, গত ফেব্রুয়ারিতেই তারা আংটি বদল করেছেন।

এরপর ২৮ বছর বয়সী এই তারকাকে আংটি হাতে নিউইয়র্কের একটি রেস্তোরায় ম্যারনির সঙ্গে ডিনার করতে দেখা যায়। জুন মাসে তিনি ৩৪ বছর বয়সী ম্যারনি সম্পর্কে বলেন, ‘জীবনে আমার দেখা সবচেয়ে সেরা মানব সে।’

হলিউডভিত্তিক একটি সংবাদমাধ্যম জানায়, ম্যারনি জেনিফারের একজন আদর্শিক বন্ধু। শিল্প-কলা, সংস্কৃতি এবং জীবনযাপনে আবেগ-অনুভূতির জায়গাতেও তাদের অনেক মিল রয়েছে। তারা পরস্পরকে শ্রদ্ধা করেন। আর তাদের দৃষ্টিভঙ্গিও একই রকম।

প্রায়ই একসঙ্গে ঘুরতে দেখা গেছে তাদের।

জেনিফারের স্বামী কুক ম্যারনিকে নিয়ে তার ভক্তদের কৌতুহলের শেষ নেই। ভক্তদের প্রিয় অভিনেত্রী যেমন একজন তারকা তেমনি তার জীবনসঙ্গীও কোনো তারকাই হবে হয়তো, এমনটাই ভেবেছেন অনেকে। তবে জেনিফার হেঁটেছেন ভিন্ন পথে। তার স্বামী কুক ম্যারনি সিনেমা জগতের কেউ নন। তিনি নিউইয়র্কের ম্যানহাটনের একটি আর্ট গ্যালারির পরিচালক। সেই হিসেবে শিল্পের সঙ্গে তার সংযোগ তো আছেই বলা যায়।

নিউটার্ন.কম/এআর

0 Shares