Home » জাতীয় » গাজীপুরে টিকা নিয়েও ২ এম পি, পুলিশ কমিশনার, ডিসি করোনায় আক্রান্ত

গাজীপুরে টিকা নিয়েও ২ এম পি, পুলিশ কমিশনার, ডিসি করোনায় আক্রান্ত

 

মোঃদেলোয়ার হোসেন,গাজীপুর :
গাজীপুরে করোনার টিকা নিয়েও ২ এম পি, পুলিশ কমিশনারও করোনায় আক্রান্ত হয়েছেন।

আক্রান্তরা হলেন, গাজীপুর-৪ আসনের এমপি সিমিন হোসেন রিমি, গাজীপুর-৫ আসনের সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি (এমপি) ও গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার লুৎফুল কবির । গাজীপুর জেলা প্রশাসক (ডিসি) এসএম তরিকুল ইসলামও করোনায় আক্রান্ত । তারা এখন হোম আইসোলেশনে অবস্থান করে চিকিৎসা নিচ্ছেন ।

গাজীপুর-৪ (কাপাসিয়া) সংসদীয় আসনের সংসদ সদস্য ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় এর সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সিমিন হোসেন রিমি গত ২৫ মার্চ করোনা পরীক্ষা করাতে নমুনা দেন। ২৬ মার্চ পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। পরে তিনি ৩০ মার্চ ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। একইসঙ্গে তার দুই ছেলে সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছেন এবং তারা হোম আইসোলেশনে আছেন।

অপর দিকে সাবেক প্রতিমন্ত্রী ও গাজীপুর-৫ আসনের সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি করোনাভাইরাসে আক্রান্ত হন। ওই এমপির সহকারী ব্যক্তিগত কর্মকর্তা (এপিএস) মো. মাজেদুল ইসলাম সেলিম জানান, বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে অনুষ্ঠিত ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনের অনুষ্ঠানে যোগ দিয়ে আসার পর থেকে তিনি ঠাণ্ডা জ্বর, কাশিতে ভুগছিলেন। পরে নমুনা পরীক্ষা করাতে দেন। ওই পরীক্ষার ফলাফলে করোনা পজিটিভ ধরা পড়ে। এখন তিনি হোম আইসোলেশনে অবস্থান করে বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে চিকিৎসা গ্রহণ করছেন।

এদিকে গাজীপুরের জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলামও কোভিড-১৯ করোনায় আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে আছেন।

 

গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. মশিউর রহমান জানান, জেলা প্রশাসক করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার আলামত অনুভব করলে শনিবার নমুনা দেন। রোববার ফলাফল পজিটিভ আসে। এছাড়া গাজীপুর মেট্রোপলিটনের পুলিশ কমিশনার লুৎফুল কবিরও করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে হোম আইসোলেশনে অবস্থান করে চিকিৎসা গ্রহণ করছেন।

উল্লেখ্য, আক্রান্ত ২ এম পি জেলা প্রশাসক ও পুলিশ কমিশনার সকলেই করোনার টিকা নিয়ে ছিলেন।

 

 

0 Shares