Home » খেলাধুলা » গোলাপগঞ্জে প্রথম ইনডোর ব্যাডমিন্টন সেন্টারের উদ্বোধন
গোলাপগঞ্জে প্রথম ইনডোর ব্যাডমিন্টন সেন্টারের উদ্বোধন

গোলাপগঞ্জে প্রথম ইনডোর ব্যাডমিন্টন সেন্টারের উদ্বোধন

গোলাপগঞ্জ প্রতিনিধি:

গোলাপগঞ্জে প্রথম ইনডোর ব্যাডমিন্টন প্রতিযোগিতার কপ সেন্টারের শুভ উদ্বোধন করা হয়েছে। গত সোমবার( ১৮ জানুয়ারী) সন্ধ্যা ৭ টায় ঢাকাদক্ষিণে বিশিষ্ট ক্রীড়া সংগঠক মোঃ আহমদ হোসেনের সভাপতিত্বে জুবের আহমদের স্বাগতিক বক্তব্যের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুনুর রশিদ চৌধুরী বলেন, “মাদক না বলি যুব সমাজকে রক্ষা করি” এই শ্লোগান সামনে রেখে ইনডোর খেলার আয়োজন করায় আয়োজন কমিটিকে ধন্যবাদ জানাই। মাদক শুধু একজন ব্যক্তিকেই ধবংস করে না ওই ব্যাক্তি পুরো পরিবার ধ্বংস করে দেয়।

আরও পড়ুনঃ জলবায়ু পরিবর্তন: তাপমাত্রা আরও ১.৫ ডিগ্রি বাড়ার ‘সম্ভাবনা বাড়ছে’

প্রথম এশিয়ান দল হিসেবে ভারত জিতল “গাবা টেস্ট”

এ ধবংসের হাত থেকে রক্ষা পেতে মাদক ছেড়ে ভাল পথে আসতে হবে। তার জন্য দরকার খেলাধুলার। একজন যুবক যতক্ষন খেলাধুলায় মগ্ন থাকবে, ততক্ষন খারাপ কাজ থেকে সে বিরত থাকবে। তাছাড়া খেলাধুলা করা দেহের জন্য যেমন দরকারি তেমনি মনের সুস্থতায়ও উপকারী। তাই খেলাধুলা শুধু ছোট বাচ্চাদের জন্য না, বড়দের জন্যও খেলাধুলা অনেক দরকারি। অনেক দেশে খেলাধুলাকে কিছুকিছু রোগের চিকিৎসা হিসেবে গ্রহন করা হয়।

সাংবাদিক আজিজ খানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ বলেন, জীবনে সুখী হতে সর্বপ্রথম প্রয়োজন সুস্থ ও সবল শরীর।শরীর ও মনকে ভালো রাখতে খেলাধুলার বিকল্প হয় না। কিন্তু বর্তমান সময়ে শিশু থেকে শুরু করে ছাত্রসমাজ অধিকাংশই খেলা ধুলো বলতে বোঝে অনলাইন ভিডিও গেম।যা স্বাস্থের পক্ষে ক্ষতিকর যেমন, তেমনই মানসিক বিকাশের পথেও অন্যতম বাঁধা।

এছাড়াও বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকাদক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস.এম আব্দুর রহিম, সাবেক চেয়ারম্যান ও ঢাকাদক্ষিণ ক্রীড়া চক্রের সভাপতি মজির উদ্দিন চাকলাদার, ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুল মুতলিব মছন মিয়া, সিনিয়র শিক্ষক কাজল কান্তি দাস, ঢাকাদক্ষিণ ইউপি ৫ নং ওয়ার্ডের সদস্য, প্যানেল চেয়ারম্যান সেলিম আহমদ,রায়গড় গ্রামের বিশিষ্ট মুরুব্বি জয়নাল আবেদীন চুনু,মাস্টার সাদিকুর রহমান, আবুল লেইস,প্রভাতি যুব সংঘের সভাপতি শাহজান আহমদ, সাবেক কৃতি খেলোয়াড় নেহার কান্তি দে, শাহনুর আহমদ, ফয়জুর রহমান, সালেহ আহমদ খান, জামাল আহমদ প্রমুখ। সভায় উপজেলার ১৪ জন কৃতি খেলোয়াড়কে সম্মাননা স্মারক দেওয়া হয়।

0 Shares