Home » Uncategorized » চকরিয়ায় পুলিশের সঙ্গে ‘কথিত বন্দুকযুদ্ধে’ ৩ মাদক কারবারী নিহত

চকরিয়ায় পুলিশের সঙ্গে ‘কথিত বন্দুকযুদ্ধে’ ৩ মাদক কারবারী নিহত

এ.কে.এম.বেলাল উদ্দিন, চকরিয়া (কক্সবাজার) :
কক্সবাজারের চকরিয়ায় পুলিশের সঙ্গে ‘কথিত বন্দুকযুদ্ধে’ তিনজন মাদককারবারী নিহত হয়েছেন। নিহতরা মাদক কারবারের সঙ্গে জড়িত বলে পুলিশের দাবি।
শুক্রবার ৩১জুলাই ভোর রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার বানিয়ারছড়া আমতলী গর্জন বাগানের ভিতরে এলাকায় এ ঘটনা ঘটে। গোলাগুলিতে চকরিয়া থানার ওসিসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন। নিহতরা হলেন চট্টগ্রাম ভাইয়ার দিঘি এলাকার আবদুল আজিজের পুত্র (৩৫), পটিয়া থানার একই এলাকার মৃত আবুল কাশেমের পুত্র মোহাম্মদ হাসান প্রকাশ মাসুম (৩৭), চকরিয়া হারবাং শান্তিনগর এলাকার ২নং ওয়ার্ডের মৃত ছিদ্দিক প্রকাশ বদাইয়া (৪৫)। পরে ঘটনাস্থল থেকে ৪৪ হাজার পিস ইয়াবা এবং দেশীয় তৈরি দুটি আগ্নেয়াস্ত্র, ৭ রাউন্ড গুলি ও ১৫ রাউন্ড ব্যবহৃত গুলির খোসা উদ্ধার করা হয়েছে।
আহত চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান, হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক আমিনুল ইসলাম, কনস্টেবল সাজ্জাদ হোসেন ও মো. সবুজকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
চকরিয়া-পেকুয়া সার্কেল সহকারী সিনিয়র পুলিশ সুপার কাজী মোঃ মতিউল ইসলাম বলেন, দক্ষিণ চট্টগ্রামের জাফরের নেতৃত্বে গতকাল গভীর রাত্রে বানিয়ারছড়া আমতলী গর্জন বাগানের ভিতরে ইয়াবা চালান নিয়ে অবস্থান করছে। এমন খবরের ভিত্তিতে ঘটনাস্থলে তাদেরকে আটকানোর চেষ্টা করা হলে ইয়াবা কারবারী ও সন্ত্রাসীদের সাথে বন্দুকযুদ্ধ হয়। ঘটনাস্থল থেকে ৩ জনের লাশ উদ্ধার করা হয়, ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় হত্যা, অস্ত্র ও মাদক আইনে পৃথক আইনে মামলা রুজু করা হয়েছে।

0 Shares