Home » জাতীয় » চকরিয়া উপজেলা চেয়ারম্যান সাঈদী’র দুই সন্তান ও করোনা পজেটিভ : দোয়া কামনা

চকরিয়া উপজেলা চেয়ারম্যান সাঈদী’র দুই সন্তান ও করোনা পজেটিভ : দোয়া কামনা

 

চকরিয়া( কক্সবাজার) প্রতিনিধি :
কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাব থেকে প্রাপ্ত তথ্যে চকরিয়া উপজেলায় নতুন আটজনের দেহে করোনা সনাক্ত হয়েছে। তাদের মধ্যে নতুন সনাক্ত হয়েছেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী’র শিশু ছেলে আরাফ করিম (৮), শিশু মেয়ে অনন্যা করিম (৯) এবং ব্যক্তিগত সহকারি চকরিয়া পৌরসভার হালকাকরা এলাকার শাহাবুদ্দিন (৫৫)।
একই সঙ্গে আক্রান্ত হয়েছেন চকরিয়ার জমজম হাসপাতালে ইতোপুর্বে চকরিয়া উপজেলা চেয়ারম্যান থেকে টেস্টের জন্য রক্ত নেয়া নার্স উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের দ্বিগরপানখালীর রিংকু, কাকরা ইউনিয়নের শাকের মোহাম্মদ চর (এসএম চর) গ্রামের একই পরিবারের বশির আহমদ (৭০), তার স্ত্রী মুর্শিদা বেগম (৫৬) ও তাদের মেয়ে সাদিয়া জন্নাত (২২) ও চকরিয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের ফরিদুল ইসলামসহ মোট ৮ জনের শরীরে একইদিন করোনা ভাইরাস জীবাণু সনাক্ত করা হয়েছে।

১৬ মে শনিবার কক্সবাজার মেডিকেল কলেজে তাদের শরীরের স্যাম্পল টেস্টে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন চকরিয়া উপজেলা হাসপাতালের প্রধান চিকিৎসা কর্মকর্তা ডা.মোহাম্মদ শাহবাজ।
এনিয়ে, করোনার হটস্পট হিসেবে পরিচিত চকরিয়া উপজেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ৬০ জনে।
প্রসঙ্গত: গত ৯ মে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে করোনা ভাইরাসের টেস্টের ফলাফলে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদীর শরীরে করোরা পজেটিভ পাওয়া যায়। সেই দিন থেকে চকরিয়া উপজেলা পরিষদস্থ সরকারি বাসভবনে হোম আইসোলেশনে রয়েছেন। অবশ্য তিনি ইতোমধ্যে শারীরিকভাবে বেশ সুস্থ হয়ে উঠেছেন। এরই মধ্যে সর্বশেষ শনিবার ১৬ মে নতুন করে আক্রান্ত হয়েছেন তার দুই শিশু ছেলে-মেয়ে।

এদিকে নিজের দুই শিশু সন্তানের জন্য চকরিয়া উপজেলার সর্বস্তরের জনগণের কাছে দোয়া কামনা করেছেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী। তিনি বলেন, প্রিয় চকরিয়াবাসি আপনারা আমার জন্য আমার দুই শিশু ছেলে-মেয়ের জন্য এবং আমার পরিবারের জন্য দোয়া করবেন। ইনশাল্লাহ আমি সহসা সুস্থ হয়ে আপনাদের মাঝে ফিরে আসবো। আপনাদের সেবায় নিজেকে অতীতের মতো নিয়োজিত করবো। তবে অনুরোধ প্রিয় চকরিয়াবাসি ধর্মবর্ণ নির্বিশেষে সবাই সরকারি নির্দেশনা মেনে ঘরে থাকুন, দুর্যোগ মুহূর্তে নিজেকে নিরাপদ রাখুন, পরিবার সদস্য প্রতিবেশি সবাইকে নিরাপদে থাকার সুযোগ দিন।

0 Shares