Home » জাতীয় » চকলেটের লোভ দেখিয়ে তিন বছরের শিশুকে ধর্ষণ!

চকলেটের লোভ দেখিয়ে তিন বছরের শিশুকে ধর্ষণ!

 

বাগেরহাটের মোল্লাহাট উপজেলায় ৩ বছরের শিশুকে ধর্ষণের অভিযাগে ধানায় মামলা করা হয়েছে।রোববার সন্ধ্যায় নির্যাতিতা শিশুটির মা বাদী হয় উপজেলার উদয়পুর আড়য়াকাদি গ্রামের পানু খন্দকারের ছেলে ফাহাদ খন্দকারকে (১৮) আসামি করে মোল্লাহাট থানায় মামলা দায়ের করেছেন।

শিশুটির মা জানান, ‘মঙ্গলবার (২২ অক্টাবর) বিকেল উপজেলার উদয়পুর আড়য়াকাদি গ্রামের পানু খন্দকারের স্ত্রী লাভলী বেগম ডাকলে মেয়েকে সাথে নিয়ে তাদের বাড়িত যাই। সেখানে ঘরে বসে আমরা গল্প করছিলাম। এসময় আমার মেয়ে লাভলীর মেয়ে বর্ষার সঙ্গে উঠানে খেলছিল। কিছুক্ষণ পরে চকলটের লোভ দিয়ে পানু খন্দকারের ছেলে ফাহাদ তার ঘরে নিয়ে আমার মেয়েকে ধর্ষণ করে। এসময় তার চিৎকারে আমি দৌড়ে আসি ও বিছানায় রক্ত দেখতে পাই। তখন লাভলী বেগম ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন। একপর্যায় ফাহাদ পালিয় যায়।’

তিনি আরও জানান, ঘটনার পর আমার মেয়ে অসুস্থ হয়ে পরলে ফাহাদের মা লাভলী বেগম মেয়ের জন্য কিছু ঔষুধ এনে দেন। এসময় তিনি লোকজন জানলে মেয়ের বিয়ে হবে না বলেও আমাকে ভয় দেখান। পরে তার কথামত আমি চুপ থাকি। এরপরও আমার মেয়ে সুস্থ না হওয়ায় মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখান থেকে তাকে শনিবার বাগেরহাট সদর হাসপাতাল ভর্তি করি।

বাগেরহাট সদর হাসপাতালর চিকিৎসক মোহাম্মাদ আতাউল্লাহ বলেন, মোল্লাহাট উপজেলা স্বাস্থ্যকমপ্ল থেকে ধর্ষণ মামলার একটি শিশুকে আমাদের এখানে হস্তান্তর করা হয়েছে। আমরা তাকে প্রয়োজনীয় চিকিৎসা দিয়েছি। সে এখন অনেকটা সুস্থ।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবীর জানান, শিশুটির মা বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন। আসামি পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের জন্য পুলিশি অভিযান চলছে।

নিউটার্ন.কম/RJ

14 Shares