Home » জাতীয় » চাঁদের গাড়ি খাদে পড়ে,ট্রাক উল্টে দুই যাত্রী নিহত, আহত-১০

চাঁদের গাড়ি খাদে পড়ে,ট্রাক উল্টে দুই যাত্রী নিহত, আহত-১০

লোকমান হোসেন, খাগড়াছড়ি :
খাগড়াছড়ি পার্বত্য জেলার ভাইবোনছড়া-সাজেকে পৃথক ঘটনায় চাঁদের গাড়ি খাদে পড়ে দুই যাত্রী নিহত, ইটবাহী ট্রাক উল্টে ১০জনের আহত হয়েছে।
বৃহষ্পতিবার সদর উপজেলা ভাইবোনছড়ায় আমলাই হাদুক পাড়া চাঁদের গাড়ি খাদে পড়ে দুই যাত্রী নিহত ও অপর তিন যাত্রী আহত হয়েছে। নিহতরা হলেন, আমলাই গ্রামের বাসিন্দা পরেন্দ্র ত্রিপুরার ছেলে হরেন্দ্র ত্রিপুরা(৩৮) ও ধর্ম কুমার ত্রিপুরা ছেলে গজেন্দ্র ত্রিপুরা(৪৯)। এ ঘটনায় দেব ত্রিপুরা, রহেন ত্রিপুরা, চয়ন ত্রিপরা আহত হন।
দুর্ঘটনার পর চালক পালিয়ে গেছে। আহতদের খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
ভাইবোনছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পরিমল ত্রিপুরা জানান, বৃহস্পতিবার খাগড়াছড়ি বড় বাজার বার হওয়ায়, বুধবার রাত সাড়ে ১১টার দিকে খাগড়াছড়ি বাজারে গাছ রেখে চাঁদের গাড়িতে করে বাড়িতে ফিরছিলেন। ফেরার পথে আমলাই হাদুক পাড়া পৌঁছলে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে গেলে ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়। এ ঘটনায় দেব ত্রিপুরা, রহেন ত্রিপুরা, চয়ন ত্রিপরা আহত হন। আহদের খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
খাগড়াছড়ি সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো: রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার পর চাঁদের গাড়ির চালক পালিয়ে গেছে। এ ঘটনায় নিহত পরিবারের অভিযোগ পেলে মামলার নথি ভুক্ত করা হবে।
এদিকে খাগড়াছড়ির সাথে সরাসরি যোগাযোগ-সাজেক রোডে নিয়ন্ত্রণ হারিয়ে ইটবাহী ট্রাক উল্টে ৭জন শ্রমিক আহত হয়েছে। গুরুতর আহতদের চিকিৎসার জন্য দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্স ও খাগড়াছড়ি আধািনক জেলা সদর হাসপাতালে প্রেরণ করে চিকিৎসাধীন করা হচ্ছে।
প্রত্যক্ষদর্শীরা জানায় বৃহস্পতিবার(১৮ ফেব্রুয়ারি) বেলা ১১টায় দীঘিনালা হতে ইটবাহী ট্রাক সাজেক যাওয়ার পথে ডেবাছড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এসময় ৭জন শ্রমিক আহত হয়। গুরুতর আহতরা হলেন, রশিক নগর গ্রামের মো: আইয়ুব আলীর পুত্র মো: আরিফ(২৫), মো: নুরু মিয়ার পুত্র মো: মহিদুল ইসলাম(২৪)। এদের অবস্থা গুরুতর হওয়ায় খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকি আহতরা হলেন মধ্য বোয়ালখালী গ্রামের মো: রমজান আলীর পুত্র মো: রাকিবুল ইসলাম(১৯), রশিক নগর গ্রামের আবদুল মান্নান’র ছেলে মো: সৈয়দ(২৪), বাবুল চন্দ্র নাথের ছেলে বলরাম চন্দ্র নাথ(২৪) ও মো: হাসান(২২) ও উত্তর রশিক নগর গ্রামের মো: বাবুল(৫৫)।
দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা: সুব্রত চাকমা বলেন, গুরুতর আহতদের খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

আরও পড়ুনঃ

খাগড়াছড়ির যুবলীগ সভাপতি যতন ত্রিপুরার অকাল মৃত্যু

খাগড়াছড়িতে অর্থো কিডস্ এন্ড ট্রমা সেন্টারের উদ্যোগে প্রতি মাসে ফ্রি অপারেশন

0 Shares