Home » প্রধান খবর » চিত্রনায়িকা জলির বিয়ের আগেই বিচ্ছেদ!

চিত্রনায়িকা জলির বিয়ের আগেই বিচ্ছেদ!

 

১৬ মে মাসে বাগদান হয়েছিল চিত্রনায়িকা জলির। ৫ বছরের প্রেমিক ভৈরবের ছেলে আরাফাত রহমানের সঙ্গে পারিবারিকভাবে আংটি বদল হয়েছিল অঙ্গার, নিয়তি, মেয়েটি এখন কোথায় যাবে ছবির এই নায়িকার।

কথা ছিল, ২-৩ মাস পর বিয়ে হবে। কিন্তু এখন জানা গেল, বিয়ের আগেই জলির বিচ্ছেদ হয়েছে। তার ভাষ্য, ‘বাগদানের মাসখানেক পর আমাদের মধ্যে ঝামেলা শুরু হয়।’ বলেন, তখন থেকে দুজনে দুই মেরুর বাসিন্দা।

বাগদান ভেঙে যাওয়া এবং বিয়ের আগেই বিচ্ছেদ প্রসঙ্গে জলি বলেন, ‘আমাদের মধ্যে এখন আর সম্পর্ক নেই। বাগদানের মাসখানেক পর থেকে এই অবস্থা। আমিই সম্পর্ক রাখিনি। আমার সঙ্গে আরাফাতের এখন আর কোনো যোগাযোগ নেই।’

সম্পর্ক না রাখার কারণ জানতে চাইলে জলি বলেন, ‘পাঁচ বছরেও আমি সঠিক মানুষ নির্বাচন করতে পারিনি। আমার চাওয়াকে প্রাধান্য দিয়েছিল পরিবার। কিন্তু সে সম্মান আমি রাখতে পারিনি। এসব এখন আর বলে লাভ নেই। সম্পর্ক শেষ হয়ে গেছে।’

বাগদানের পরেই জলি তার ফেসবুক রিলেশনশিপে স্ট্যাটাসে ‘গট অ্যাংগেজড’ দিয়েছিলেন। বিচ্ছেদ হয়েছে তাই, বাগদানের ছবি মুছে দিয়েছেন। সাথে সাথে রিলেশনশিপ স্ট্যাটাস ‘সিঙ্গেল’ করে রেখেছেন।

২০১৫ সালে জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে নুসরাত ফারিয়ার সঙ্গে জলি চলচ্চিত্রে আসেন। তার প্রথম ছবি অঙ্গার। এরপর নিয়তি, মেয়েটি এখন কোথায় যাবে ছবিগুলো কাজ করেন। জাজ থেকে বেরিয়ে তিনি বাপ্পীর সঙ্গে ‘ডেঞ্জার জোন’ নামে একটি ছবিতে কাজ করেন। ওই ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়।

নিউটার্ন.কম/AR

0 Shares